আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে নৌকায় ভোট দিন- নজরুল

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : শুক্রবার ২৯ ডিসেম্বর ২০২৩ ০৬:১৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ডের অংশীদার হিসেবে আমি ১০ বছর সংসদ সদস‍্য থাকাকালীন এলাকায় ব‍্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। পুনরায় আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে আমি অসমাপ্ত কাজ সম্পূর্ণ করতে পারব।  জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‍্য নৌকায় ভোট প্রদান করবেন। তাহলে আমি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়ে চন্দনাইশ সাতকানিয়ার আংশিক এলাকাকে একটি মডেল এলাকায় রূপান্তরিত করব ইনশাআল্লাহ । 

 চট্টগ্রাম- ১৪ চন্দনাইশ (সাতকানিয়া আংশিক) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের সমর্থনে চন্দনাইশের হাশিমপুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ কালে এসব বলেন, বতর্মান সংসদ সদস‍্য ও নৌকা প্রতীকে দলীয় মনোনয়নপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী। 

শুক্রবার  (২৯ ডিসেম্বর ) সকাল ১০টায় উপজেলার হাশিমপুর এলাকার বাগিচাহাট এলাকা থেকে শুরু করে হাশিমপুরের বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী ও সমর্থক নিয়ে  গনসংযোগ ও প্রচারণা করেন তিনি। 

 

এ সময় অন‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিন জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কৈয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর , সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, হাশিমপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাক, ব‍্যাংকার মোহাম্মদ মহিউদ্দিন, আওয়ামীলীগ নেতা আ ফ ম দিদারুল ইসলাম চৌধুরী, চন্দনাইশ উপজেলা যুবলীগের নেতা, জাহিদুল ইসলাম জাহি, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক স্কুল উপ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সুজন, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুদ চৌধুরী, এম জাহেদ চৌধুরী, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ এর যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা, জাফর সাদেক, মিজান, সাজিব,শাওন, এবি নোমান, মাহি,সাঈদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।