আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

অগ্নিদূর্গত পরিবারের স্কুল পড়ুয়াদের দায়িত্ব নিলেন আওয়ামী লীগ নেতা শিবলী

মোহাম্মদ কমরুদ্দিন চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : শনিবার ২০ এপ্রিল ২০২৪ ০৫:১৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশে গত ঈদুল ফিতরের দিন উপজেলার দক্ষিন গাছবাড়িয়া এলাকায়  আগুনে পূড়ে যাওয়া তিন পরিবারের স্কুল পড়ুয়া ছেলেমেয়েদের পড়ালেখার সার্বিক দায়িত্ব নিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শাখাওয়াত হোসেন শিবলী। তিনি তাদের শিক্ষাজীবনের যাবতীয় ব্যয়ভার বহনের প্রতিশ্রুতি দেন।

 আগুনে পুড়ে যাওয়া প্রত্যেক পরিবারকে তিনি নগদ অর্থ, চালের বস্তা, নিত্যপন্য সামগ্রী  তেল, ডাল, আলু, আটা, ময়দা, মরিচ,মশল্লা ও স্কুল পড়ুয়াদের জন্য নতুন বই, খাতা, কলম এবং  স্কুল ড্রেস প্রদান করেন। 

এ সময় তিনি শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের পক্ষ থেকে স্কুল পড়ুয়াদের শিক্ষাকালীন যাবতীয় ব্যয়ভার বহন করার প্রতিশ্রুতি দেন। এবং তাদের নতুন গৃহ নির্মানে পাশে থাকার প্রতিশ্রুতিও দেন। 

শুক্রবার ( ১৯ এপ্রিল ) আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস‍্যদের খোঁজ খবর নিতে গেলে তিনি তাদেরকে এসব প্রতিশ্রুতি প্রদান করেন।

এসময় তিনি বলেন, মানুষ মানুষের জন্য, তারই নিরিখে আজ অগ্নিদূর্গতদের কাছে ছুটে এসেছে মানবতার সংগটন শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন। এলাকার যে কোন দূর্যোগে পাশে থাকবে এই ফাউন্ডেশন ।

এ সময় উপস্হিত ছিলেন, ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক মো: সাজ্জাদ হোসেন, ফাউন্ডেশনের কো চেয়ারম্যান  মাস্টার বিকাশ চন্দ্র দে, মাইনুল ইসলাম পুতুল, কামাল উদ্দিন, সন্জয় নাথ, সাইফুল ইসলাম শাকিল, মো ইদ্রিস, মো আলমগীর, সাদ্দাম হোসেন টিপু, নাছির আল ইসলাম, মিনহাজ ,রিয়াদ হোসেন,  সাঈদুল, কফিল উদ্দিন প্রমূখ।