আজ শনিবার ২৫ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ ১৪৩১

‘পাগল মন’-এর রিমেকে রাধা-কৃষ্ণ বেশে অপু-জয়ের প্রেম!

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ ০৬:২১:০০ অপরাহ্ন | বিনোদন
এফডিসিতে গানের শুটিংয়ে অপু ও জয়

শুরু থেকেই আলোচনায় জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরী ‍জুটির প্রথম সিনেমা ‘প্রেম প্রীতি বন্ধন’। বর্তমানে ছবিটির শেষ লটের শুটিং চলছে। এর মধ্যে ছবিটির একটি গানের শুটিংয়ে রাধা-কৃষ্ণের অবতারে দেখা দিয়ে নতুন করে আলোচনায় আসলেন অপু ও জয়।

 

জানা গেছে, দিলরুবা খানের কণ্ঠে নব্বই দশকের কালজয়ী গান ‘পাগল মন’ নতুন আয়োজনে তুলে ধরা হচ্ছে ‘প্রেম প্রীতি বন্ধন’ ছবিতে। আহমেদ কায়সারের কথা ও আশরাফ উদাসের সুরে গানটি পরবর্তীতে অনেকে গাইলেও তাদের নামেই রয়েছে মেধাসত্ত্ব। তাদের থেকে অনুমতি নিয়ে এবার অপু ও জয়ের জন্য নতুন করে রিমেক গাইলেন ইমরান ও লুইপা। এ গানের দৃশ্যে রাধা রূপে পারফর্ম করছেন অপু বিশ্বাস। আর তার প্রেমিক হয়ে কৃষ্ণ রুপে বাঁশিতে ফুঁ দিয়েছেন জয়।

 

ছবির নায়ক জয় চৌধুরী বাংলাদেশ প্রতিদিনকে জানান, বর্তমানে ছবিটির গানসহ শেষ লটের টানা শুটিং চলছে। আশা করা যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে আমরা শুটিং সম্পন্ন করতে পারবো। এখন ছবির আলোচিত গান ‘পাগল মন’-এর শুটিং করছি। গানের প্রত্যেকটি ইম্প্রেশন পারফেক্টলি দেওয়ার চেষ্টা করছি। আমি রাধা কৃষ্ণের কাহিনি পড়েছি, আত্মস্থ করেছি তারপর ওই চরিত্রে প্রবেশ করেছি এবং অপুদিও যে রাধা এটা ফিল করতে পেরেছি। সব মিলিয়ে সন্তোষজনক।

ছবিটি মুক্তির বিষয়ে জানতে চাইলে এই নায়ক বলেন, ‘মূলত বড় বাজেটের ছবিটি নির্মাতা ঈদকে টার্গেট করে নির্মাণ করছেন। সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে সিনেমাপ্রেমীরা ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে পারবেন।’ 

 

ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। ছবিটির প্রযোজক ও গল্পকারও তিনি। পরিচালক লেবু জানালেন, নতুন আয়োজনের 'পাগল মন' গানটিতে থাকছে পাঁচটি পার্ট। প্রথম পার্ট বেদেনি-রাজকুমার, দ্বিতীয় পার্ট রাধা-কৃষ্ণ। পাবনায় প্রথম পার্টের দৃশ্য ধারণ শেষে রাধা-কৃষ্ণর শুটিং হলো এফডিসিতে। পরের পার্ট হবে রাজধানীর গলফ ক্লাবে। 

 

পরিচালক আরও জানালেন, গানটিতে রাধা-কৃষ্ণ পার্টটি থাকছে ১ মিনিটের মতো। বিশাল সেট তৈরি করে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। অপু বিশ্বাস ও জয় ছাড়াও ২০জন সহশিল্পী অংশ নিয়েছেন। এই ১ মিনিট দৃশ্যের জন্য খরচ হয়েছে ৫ লাখের বেশি। রাধা-কৃষ্ণ পর্দায় দেখাতেও বেশ ব্যয় করা হয়েছে। ঐতিহাসিক এই চরিত্রটিতে কাজ করে সত্যি আমারও দারুন লেগেছে। 

 

উল্লেখ্য, অপু বিশ্বাস ও জয় চৌধুরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জারও  জাদু আজাদসহ অনেকে।