আজ শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ ১৪২৮

হাটহাজারীতে প্রতিবন্ধী ভাতা কার্ড দেয়ার নামে ইউপি সদস্য কর্তৃক অবৈধভাবে অর্থ আদায়ের অভিযোগ

হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৮ নভেম্বর ২০২১ ০৭:৫৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

হাটহাজারীতে সরকার কর্তৃক বরাদ্দকৃত প্রতিবন্ধী ভাতার কার্ড দেয়ার নামে আরিফ (১২) নামে এক শারীরিক প্রতিবন্ধীর পরিবার হতে অবৈধভাবে ১৩ হাজার টাকা আদায়ের অভিযোগ  অভিযোগ উঠেছে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য গাজী আলী হাসান এর বিরুদ্ধে।

ভুক্তভোগী প্রতিবন্ধীর নানা জহুর মিয়া সাংবাদিকদের জানান, আমার নাতি শারীরিক প্রতিবন্ধী। ভালো করে হাঁটতে পারে না। প্রতিবন্ধী ভাতা কার্ড করে দিবে বলে গাজী আলী হাসান মেম্বার আমার কাছ থেকে তেরো হাজার টাকা নিয়েছে।আজ আটার মাস পার হলেও কোন কার্ড ইস্যু করতে পারেন নি। আমার নাতি সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।  

এছাড়াও চলতি বছরের ফেব্রুয়ারিতে আর্থিকভাবে স্বচ্ছল নিজের আপন চাচাতো ভাই রফিককে গৃহহীন ও ভূমিহীন দেখিয়ে সরকারি বরাদ্দের ঘর পাইয়ে দেওয়ার অভিযোগে  তদন্ত প্রতিবেদন কর্মকর্তা তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিন এই অভিযোগ সত্য প্রমাণিত বলে তদন্ত প্রতিবেদন পেশ করেন। শুধু এইটুকুতেও নয় এই ইউপি সদস্য রাউজানের বাসিন্দা তার শ্বাশুড়িকে মির্জাপুর ইউনিয়ন পরিষদ হতে বয়স্ক ভাতা গ্রহণের ব্যবস্থা করে দেয়ার অভিযোগও রয়েছে।

 

এই দিকে মির্জাপুর ইউপি ৮নং ওয়ার্ডের মেম্বার গাজী আলী হাসান জানান, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমি কারো কাছ থেকে অবৈধভাবে কোনো টাকা গ্রহণ করি নি।

এ ব্যাপারে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল আলম জানান, বিষয়টি খুবই দুঃখজনক। এ নিয়ে আমার কাছে কেউ এখনো কোনো অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 



সবচেয়ে জনপ্রিয়