আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাস্তার পাশে পড়েছিল তরুণের রক্তাক্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ২৪ জুলাই ২০২২ ০৫:৪৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

 

খাগড়াছড়ির গুইমারায় রাস্তার পাশ থেকে মো. তারেক হোসেন (২১) নামের এক তরুণের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের হাতিমুড়া এলাকা থেকে মরদেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যান তারা।

তারেক হোসেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নবী হোসেনের বড় ছেলে। তিনি চলতি বছর এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, হাতিমুড়া এলাকায় তারেকের মোটরসাইকেলটি উল্টে যায়। দুর্ঘটনায় তার গলা কেটে যায়। তবে কীভাবে দুর্ঘটনা ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেনি।

সড়কের পাশে মোটরসাইকেলসহ তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলেও প্রকৃতপক্ষে মৃত অবস্থায়ই তাকে হাসপাতালে আনা হয়েছে বলে জানান ডা. মহি উদ্দিন।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জাগো নিউজকে বলেন, পুলিশ নিহতের মরদেহ উদ্ধারে হাসপাতালে গেছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।