আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাউজানে সড়ক দূর্ঘটনায় রাঙ্গুনিয়ার যুবকের মৃত্যু, একজন আইসিইউতে

রাঙ্গুনিয়া প্রতিনিধি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ০১:০৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম
সড়ক দূর্ঘটনার নিহত সাজেদুল ফয়সাল ও আহত আকিব ইসলাম।

কাপ্তাই সড়কের রাউজানে মোটসাইকেলের সাথে টমটমের সংঘর্ষে রাঙ্গুনিয়ার এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মো. আকিব (২৫) নামে আরো এক যুবক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় নোয়াপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম সাজেদুল ফয়সাল(২৩)। সে রাঙ্গুনিয়া উপজেলার শিলক নটুয়ার টিলা এলাকার আব্দুস সালামের ছেলে। গুরুতর আহত আকিব একই এলাকার সেলিম হোসেনের ছেলে। 

 

জানা যায় ফটিকছড়ি উপজেলায় মোটরবাইকে করে সাজেদুল ফয়সাল ও আকিব ইসলাম দাওয়াত খেতে গিয়েছিলেন। দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন তারা। দাওয়াত খেয়ে বাড়ি ফেরার মাঝপথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ফয়সালের মৃত্যু হয় এবং অন্যজন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি দ্রুতগামী মোটরসাইকেল (চট্টমেট্রো-ল ১৬-৯১২১) নিয়ন্ত্রণ হারিয়ে একটি টমটম গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল সহ দুই আরোহী সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে নোয়াপাড়ার কসমিক হসপিটালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মারা যান ফয়সাল। অন্যদিকে আহত আকিব চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

 

নিহত ফয়সালের স্বজনরা জানান, তিন ভাইয়ের মধ্যে ফয়সাল সবার ছোট। তিনি এবার চট্টগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তি হয়েছিলেন।