আজ বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ই আশ্বিন ১৪৩১

মেয়েকে বিষপান করিয়ে মায়ের ‌‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : শুক্রবার ১৫ এপ্রিল ২০২২ ০২:২১:০০ অপরাহ্ন | জাতীয়

নোয়াখালীর কবিরহাট উপজেলায় পাঁচ বছর বয়সী মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর সাজেদা আক্তার (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

 

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নরসিংপুর গ্রামে এই ঘটনা ঘটে। সাজেদা আক্তার ওই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী। মায়ের পান করানো বিষে মারা গেছে মেয়ে জান্নাতুল মাওয়া জেসি (৫)।

 

 

স্থানীয়রা জানায়, ১০ দিন আগে দেশে ফেরেন আব্দুল কুদ্দুস। দেশে আসার পর পারিবারিক কলহ দেখা দেয়। এর আগে সাজেদাকে কয়েকবার মারধর করে বলে অভিযোগ রয়েছে। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকাল ৫টায় পরিবারের সদস্যদের অগোচরে সাজেদা আক্তার প্রথমে মেয়েকে বিষপান করিয়ে নিজে বিষপান করেন। গুরুতর অবস্থায় পরিবারের সদস্যরা হাসপাতালে নেওয়ার পথে সাজেদা আক্তার মারা যান। জেসিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সন্ধ্যা সাড়ে ৬টায় মৃত ঘোষণা করেন।

 

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয় চেয়ারম্যান ও সাজেদার বাাব আত্মহত্যার বিষয়টি অবহিত করেছেন। এ ঘটনায় রাতে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

 

তিনি আরও বলেন, রাতেই লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।