আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১
থানায় ১১ জনকে আসামী করে মামলা দায়ের

মিরসরাইয়ে সম্পত্তি বিক্রি করতে রাজী না হওয়ায় আওয়ামী লীগ নেতাকে উলঙ্গ করে পেটালেন যুবলীগ সভাপতি!

নিজস্ব প্রতিবেদক, মিরসরাইঃ | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২ ০৬:১৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে নাছির উদ্দিন নামে আওয়ামীলীগের এক নেতাকে বিবস্ত্র করে পিটানো ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানাসহ ১১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার ১০ দিনপর ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ভূক্তভোগী নাছির উদ্দিন বাদি হয়ে বুধবার (২৭ জুলাই) রাতে মীরসরাই থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা ছাড়াও ইমাম হোসেন শেখ, শাখাওয়াত হোসেন, সাঈদ হোসেন, সাইফুল ইসলাম, মিনহাজ উদ্দিন, আবদুর রউফ, এমজাদ হোসেন আয়েচ, রাকিবুল ইসলাম, মেহেদী হাসান ও নুরের ছাপাসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন মামলার এজাহারে উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে নাছির উদ্দিনকে তাদের ওয়ারিশী সম্পত্তি মাইনুর ইসলামের কাছে বিক্রয় প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে বারবারই অনীহা প্রকাশ করায় গত ১৭ জুলাই দুপুরে মাইনুর ইসলামের নেতৃত্বে ১০-১২ জন উশৃঙ্খল যুবক হাদি ফকির হাটে তার পথরোধ করে এবং অতর্কিত মারধর শুরু করে। এক পর্যায়ে তার হাত বেঁধে টেনে হেঁচড়ে বাজারের দক্ষিন পাশে পরিত্যক্ত একটি স’ মিলে নিয়ে আটকিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তারা তাকে বিবস্ত্র করে ফেলে। প্রায় ৪৫ মিনিট ব্যাপী তারা তার উপর নির্যাতন চালায় এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়। পরে তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে প্রথম সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা ও পারিবারিক ভাবে সিদ্ধান্ত নিতে গিয়ে মামলাদায়েরে কিছুটা সময় নিয়েছেন বলে জানান ভূক্তভোগী আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন।

আওয়ামী লীগ নেতাকে পেটানোর বিষয়ে জানতে উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক কল দিলেও তিনি রিসিভ করননি।

মিরসরাই থানার জৈষ্ঠ্য উপ পরিদর্শক রাজিব পোদ্দার জানান, নাছির উদ্দিন নামে একব্যক্তি বুধবার রাতে মাইনুর ইসলাম রানাসহ ১১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে।