আজ শুক্রবার ১ মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
শোক সংবাদ

মিরসরাইয়ে সংগঠক আশরাফ উদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : সোমবার ১২ ফেব্রুয়ারী ২০২৪ ০৭:৪২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন সোহেল (৩৮) ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহে...রাজেউন। সোমবার (১২ ফেব্রæয়ারি) দুপুরে নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান বারইয়ারহাট ব্রাক ব্যাংকের এজেন্ট আউটলেটে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মঙ্গলবার (১৩ ফেব্রæয়ারি) সকাল ১০টায় উপজেলার শান্তিরহাট আলিম মাদরাসা মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে। 

মো. আশরাফ উদ্দিন বারইয়ারহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের শান্তিরহাট গ্রামের নতুন বন্দে আলী ভ‚ঞা বাড়ীর মো. নুরুল হুদার বড় সন্তান। পারিবারিক জীবনে তিনি পিতা, মাতা, স্ত্রী এবং এক ছেলে ও মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

কমপোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন বলেন, সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে সংগঠক আশরাফ উদ্দিন অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে আনার আগে তিনি ইন্তেকাল করেন।

মো. আশরাফ উদ্দিন মিরসরাই উপজেলা নাগরিক কমিটির যুগ্ম মহাসচিব, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই’র সহ-সভাপতি,মিরসরাই সম্মিলিত স্বেচ্ছাসেবী সংস্থা’র আহŸায়ক, ব্রাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং বারইয়ারহাট এজেন্টের মাস্টার এজেন্ট, জম জম সুইটস এর ব্যবস্থাপনা পরিচালক, আল হেরা স্কুল পরিচালনা কমিটির সভাপতি সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলেন। তার মৃত্যুতে মিরসরাই প্রেস ক্লাব সহ মিরসরাইয়ের বিভিন্ন সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছেন।