আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে প্রেম ঘটিত কারণে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ ০৩:৪৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

প্রেম ঘটিত কারণে মিরসরাইয়ে আব্দুল আউয়াল বাকের (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে নিজ বাড়ীতে গলায় চাদর পেঁচিয়ে আত্মহত্যা করেন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর এলাকার আশরাফ আলী সওদাগর বাড়ীর আলমগীর হোসেনের ছেলে আব্দুল আউয়াল বাকের। সে উপজেলার নাহেরপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিলো।

বাকেরের বড় বোন আরবের নেছা আনিকা বলেন, আমার ভাইয়ের সাথে তার স্কুলের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ঐ মেয়েকে নিয়ে ১/২ দিন আগে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় ঘুরতে গিয়েছিল সে। বিষয়টি মেয়ের ভাই এবং বন্ধুরা দেখে ফেলে। সোমবার যখন আবার দেখা করতে যায় তখন মেয়ের ভাই এবং বন্ধুরা মিলে বাকেরকে মারধর করে। এসময় মেয়েটি তার ভাইকে বলে বাকেরের সাথে তার পরিচয় নেই। তারই জের ধরে রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে গলায় চাদর পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

জোরারগঞ্জ থানার এসআই (উপ-পরিদর্শক) মামুনুর রশিদ বলেন, খবর পেয়ে সকাল ১১ টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়না তদন্তের প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।