আজ রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝর্ণা ছড়ার পানিতে মিলেছে ইউএসটিসি’র ছাত্র তানভীরের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : সোমবার ২০ জুন ২০২২ ০৭:০৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে নাপিত্তার ছড়া ঝর্ণার চূড়ায় দুর্ঘটনার শিকার তিন ছাত্রের মধ্যে এ পর্যন্ত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাতে উদ্ধার হয় চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্র ইশতিয়াকুর রহমান প্রান্তর মরদেহ। এর ১২ ঘন্টা পর সোমবার (২০ জুন) বিকাল সাড়ে ৪টার নাগাদ পাশের একটি ছড়া থেকে উদ্ধার করা হয়েছে মাসুদ আহম্মেদ তানভীরের মরদেহ। সে ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ছাত্র। তবে এখনো সন্ধান মেলেনি তানভীরের ছোট ভাই চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র তৌফিক আহম্মেদ তারেকের। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, সোমবার দুর্ঘটনার পর ইশতিয়াকুর রহমান প্রান্তর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর আজ সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ইউএসটিসির ছাত্র তানভীরের মরদেহ একটি ছড়া থেকে উদ্ধার করা হয়েছে। বাকিজন কলেজিয়েটের ছাত্র তারেকের সন্ধান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবরী দল।

প্রসঙ্গত, গত রবিবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার নাগাদ মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝর্ণার চূড়ায় উঠে পড়ে যায় দুই সহোদর তানভীর, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াকুর। ওইদিন রাতে ইশতিয়াকুরের মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার বেলা ১২টা থেকে নিখোঁজ দুই সহোদর তানভীর ও তারেককে উদ্ধার করতে চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে ডুবরী দল এসে উদ্ধার কাজ চালায়। পরে বিকাল সাড়ে ৪টার নাগাদ স্থানীয় একটি ছড়ার পানিতে নিখোঁজ তানভীরের মরদেহ পাওয়া যায়।