আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ০২:৪৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

কোতোয়ালী থানার মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।  সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার পিটিআই স্কুল এলাকার মোস্তফা কামালের স্ত্রী সুমি আক্তার (২৭), রামু থানার কাইম্যার ঘোনা এলাকার নূর ইসলাম বাড়ির মৃত লিয়াকত আলীর স্ত্রী কোহিনুর আক্তার (৪৪) ও ভোলা জেলার লালমোহন থানার ভেদুরিয়া এলাকার সামছুল হকের ছেলে মো. নিরব (৩০)।

আদালত সূত্রে জানা যায়, স্টেশন রোড বিআরটিসি এলাকা থেকে ৪৭০ বোতল ভারতীয় ফেনসিডিল সিরাপ ও চট্টমেট্রো থ-১১-৯৫৪৩ অটোরিকশার চালকসহ তিনজনকে ২০১৪ সালের ১৫ আগস্ট আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চল কোতোয়ালী সার্কেলের পরিদর্শক জাকির হোসেন বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা মামলাটি তদন্ত করে তিনজনকে আসামি করে ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন।  

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বলেন, মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মামলায় আদালতে ছয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। রায় ঘোষণার সময় তিন আসামি পলাতক ছিলেন।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়