আজ বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২, ১৪ই মাঘ ১৪২৮

বাবুর কবরে শ্রদ্ধা জানালেন চেয়ারম্যান আমিন শরীফ

আনোয়ারা প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ০৮:৪২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হয়েই ফুল নিয়ে শ্রদ্ধা জানাতে আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে ছুটে গেলে আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন পরষিদের নব নির্বাচিত চেয়ারম্যান আমিন শরীফ।

বৃহস্পতিবার(৬ জারুয়ারী) সন্ধ্যায় হাজারেরও অধিক কর্মী সমর্থক নিয়ে তিনি আখতারুজ্জামান চৌধুরী বাবুর হাইলধরস্থ কবরে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু ছৈয়দ,আওয়ামীলীগ নেতা আবদুল হালিম,হাবিবুর রহমান,আবদুস সোবহান, আবু সাইদ সাঈদী,আবদুস সালাম,ফরিদ উদ্দিন,শাহাদত, যুবলীগ নেতা মো. জালাল উদ্দিন, জামাল উদ্দিন, নুরুল আবছার,ছাত্রলীগ নেতা ওবাইদুল হক মুন্না,মো. রাশেল, ওয়াসিম উদ্দিন প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে আমিন শরিফ বলেন, আমার অভিভাবক আখতারুজ্জামান চৌধুরী বাবু। তাঁর হাত ধরেই আমি রাজনীতি ও সেবা মূলখ কাজ করতে শিখেছি। এখন তাঁরই উত্তরসূরী মাননীয় ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির দিক নির্দেশনায় আমার পথ চলা।

তিনি আরো বলেন,নির্বাচনে জয়ী হয়ে আগামীতে রায়পুরবাসীর সেবা করার একটি সুযোগ পেলাম। ইউনিয়নের উন্নয়ে মাননীয় ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সহযোগীতায় সব ধরণের পরিকল্পনা গ্রহণ করা হবে।