আজ শুক্রবার ১ মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০

বঙ্গবন্ধু টানেলে গাড়ি দূর্ঘটনা, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪ ০৩:০৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতর নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের ধাক্কা লেগে টানেলের ডেকোরেশন বোর্ডের ব্যাপক ক্ষতি হযেছে । এসময় দূর্ঘটনারশিকার গাড়িটির পেছনে থাকা আরো দুইটি কারও ধাক্কালেগে দুমড়েমুচড়ে যায়।  এতে প্রাইভেট কারের ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। শনিবার রাত ৭টার দিকে প্রাইভেট কারটি চট্টগ্রাম নগরী থেকে আনোয়ারা প্রান্তে যাওয়ার পথে টানেলের ভেতর এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার উল্টে টানেলে গায়ের সঙ্গে ধাক্কা লাগে। পরে পিছন থেকে আসা আরও দুইটি প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে টানেলের ডেকোরেশন বোর্ডের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। প্রাইভেট কার তিনটি দুমড়েমুচড়ে যায়। এছাড়াও প্রাইভেট কারের ৫ জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

 

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু টানেল প্রকল্পের সহকারী প্রকৌশলী তানভীর রিফা জানান, একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে টানেলের গায়ে ধাক্কা দেয়। পরে ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি সঙ্গে ধাক্কা লেগে আরো দুইটি প্রাইভেট কারি উল্টে যায়। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। সঙ্গে সঙ্গে টানেলের নিরাপত্তাকর্মীরা প্রাইভেট কার তিনটি জব্দ করেন।