আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ফৌজদার হাট খয়রাতি মিয়া উচ্চ বিদ্যালয় ব্যাচ”৮৫ মিনি গেট টুগেদার ২০২২ অনুষ্ঠিত

ইলিয়াছ ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ২৮ অগাস্ট ২০২২ ০৪:৫৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

শুক্রবার (২৬ আগস্ট ) নগরীর পাহাড়তলীস্থ সাহেব বাবুর বৈঠক খানায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। 

 

পুনর্মিলনীতে অংশ নেন ফৌজদার হাট খয়রাতি মিয়া উচ্চ বিদ্যালয় ব্যাচ”৮৫ এর প্রাক্তন শিক্ষার্থী। বহুদিন পর দেখা হয় একে অপরের সঙ্গে। তাই প্রাণের উচ্ছ্বাসে, আনন্দের এই মুহূর্তের ছবি ফ্রেমবন্ধী করে রাখেন অনেকেই। স্কুল-জীবনের স্মৃতিচারণ করে কৈশোরে ফিরে গেছেন অনেকেই।

 

অনুষ্ঠানে অংশ নেয়া শিক্ষার্থীরা জানান, সবার সঙ্গে দেখা হয়ে মনে হচ্ছে যেন একটা শক্তি পেলাম। এই সময়ে এসে মনে হয় আমাদের আসলে একটা স্পেস দরকার। কিন্তু সেই স্পেসটি পাওয়া খুবই কঠিন। তাই সব সময়ই ইচ্ছা করে কখন বন্ধুদের সঙ্গে দেখা হবে, তাদের জমিয়ে আড্ডা দিবো। আজ সেই সুযোগ হলো। খুব ভালো লাগছে। নতুন করে বেঁচে থাকার ইচ্ছে জাগছে মনে ।

 

উক্ত অনুষ্টানের আকর্ষণ ছিলেন, ব্যাচ'৮৫ আমেরিকার বন্ধু শাহনাজ পারভীন সীমা ও কুয়েতি বন্ধু মোহাম্মদ শাহ্‌ আলম।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুহাম্মদ মুসলিম , মাহবুবুল আলম মাহবুব, শাহজান মেম্বার, কামরুন নাহার পারভীন , মনোয়ারা বেগম মণি, মোহাম্মদ জাহিদ উল্লাহ্‌, লাকী, তৌফিকুল হাবীব, ওয়াহিদুল আলম নান্টু, ইলিয়াছ মিয়া বাচ্চু, রেজাউল করিম , রফিকুল ইসলাম, কামাল নাছের রিংকু, ফজলে করিম চৌধুরী নিউটন, হেফজুল বারি ববি, মোহাম্মদ নিজাম উদ্দীন, আমিনুল ইসলাম , আবু মনসুর এবং মেজবাহ উদ্দীন খালেদ ।

 

অতিথি হিসেবে ঊপস্থিত ছিলেন শারমীন আবচার চৌধুরী ।

 

দুপুরের খাওয়ার পর্ব শেষে আড্ডা আশায় ব্যাচ ' ৮৫ সদস্যরা পতেংগা বীচে যায় এবং সৈকত ভ্রমন ও খোঁচাখোচি, নাচানাচি, মারামারি করে বৈকালিক নাস্তা সেরে সবাই সুবোধ বুড়ো বুড়ির মতো বাসায় ফিরে যান  ।