আজ রবিবার ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ই আশ্বিন ১৪৩১
বন্যকবলিতদের পুনর্বাসনে ১’শ

পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ করলো রোটারি ক্লাব

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

বন্যা পরবর্তী চলমান ত্রাণ কার্যক্রমের অংশ হিসেবে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলা এবং ফেনী জেলার সোনাগাজী, ফুলগাজী উপজেলার ক্ষতিগ্রস্থ ১’শ পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সোনাগাজী উপজেলা চত্বরে এবং বিকেল মিরসরাই উপজেলা চত্বরে রোটারি ক্লাব অব চিটাগং খুলশি সেন্ট্রাল এর উদ্যোগে টিন ও নগদ টাকা বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

মিরসরাইয়ে বন্যা দুর্গতদের পুনর্বাসনের জন্য টিন ও নগদ টাকা বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রশাসক মাহফুজা জেরিন। বিশেষ অতিথি হিসেবে রাখেন সদ্য সাবেক লায়ন্স জেলা গভর্ণর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, ক্লাব চার্টার্ড প্রেসিডেন্ট রেজোয়ান সাঈদী, ক্লাব প্রেসিডেন্ট নেওয়াজ, ক্লাব সেক্রেটারি মোহাম্মদ সেলিম, পিডিআরআর রোটারিয়ান জিয়া উদ্দিন হায়দার শাকিল, রোটারিয়ান রায়হান, নান্টু। অন্যান্যের মাঝে 

উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশবিদ্যালয়ের এর প্রাক্তন সিনেট সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নিপু, লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, বাংলাদেশ ব্যাংক এর জয়েন্ট ডাইরেক্টর জোবাইদুল ইসলাম সবুজ, মিরসরাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, মো. নুরুল আলম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ। টিন বিতরণ কার্যক্রমে মিরসরাইয়ে স্থানীয় ভাবে সার্বিক সহযোগিতা করেন টিম নওজোয়ান।