আজ শনিবার ২৫ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ ১৪৩১

নববধূর সাজে যে বার্তা দিলেন অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ২৭ মে ২০২৩ ০৯:৪৬:০০ পূর্বাহ্ন | বিনোদন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় তিনি। সেখানে ব্যক্তিজীবন থেকে ক্যারিয়ার, এমনকি বিভিন্ন সমসাময়িক ইস্যুতে কথা বলে থাকেন। সাবেক স্বামী শাকিব খান এবং একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়েও মাঝে মাঝে পোস্ট দিতে দেখা যায় এ অভিনেত্রী। এবার অপু বিশ্বাস নববধূ সাজে ছবি পোস্ট করে নতুন বার্তা দিলেন অনুরাগীদের।

শুক্রবার বিকালে নববধূ সাজে বেশ কয়েকটি ছবি দিয়ে একটি ক্যাপশান দিয়েছেন যেখানে তিনি লিখেছেন, ‘ভালবাসা কোনো বাধা স্বীকৃতি দেয় না। এটি বাধা দিয়ে লাফায়, বেড়া দিয়ে, দেয়াল দিয়ে ঢুকায়, আশা পূর্ণ গন্তব্যে পৌঁছায়।’ 

এর আগে গত ২৩ মে ফেসবুকে এক পোস্টে এ নায়িকা লেখেন, ‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না।’ সেখানে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা তার এ উদ্ধৃতির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। আবার অনেকে অভিনেত্রীকেই আত্মাবিশ্বাসী বলে উল্লেখ করেন মন্তব্যে।

এবার এ নায়িকা ফেসবুক ভেরিফায়েড পেজে একটি ক্যাপশান দিয়ে একগুচ্ছ ছবি প্রকাশ করেছেন। ছবিতে তাকে নববধূর সাজে দেখা গেছে। হালকা সোনালি রঙের শাড়ি, সাদা ব্লাউজ এবং মানান সই গহনায় লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন এ সুন্দরী নায়িকা।

ঢালিউড নায়িকা ছবিগুলো পোস্ট করতেই নজর কাড়ে নেটিজেনদের। যা ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে ফেসবুকে। 

এদিকে জানা গেছে, অপু বিশ্বাসের এ ছবিগুলো ফটোশুটের। নারায়ণগঞ্জের একটি বিউটি পার্লারের জন্য গৌতম সাহার কৌরিওগ্রাফিতে ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি।