আজ রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩, ২২শে মাঘ ১৪২৯

থাইল্যান্ডে রোমান্সে মজেছেন গৌরব-দেবলীনা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ২ জানুয়ারী ২০২৩ ১১:২৯:০০ পূর্বাহ্ন | বিনোদন

বছরের শেষটা ছুটির মেজাজে কাটালেন তারকা জুটি দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। সুযোগ পেলেই একান্তে সময় কাটাতে চলে যান ভ্রমণপ্রিয় এই জুটি। কর্মব্যস্ততা থেকে ছুটিতে দুজনে সম্প্রতি গিয়েছেন থাইল্যান্ডে।

গৌরব-দেবলীনার এবারের ছুটি কাটছে সমুদ্র সৈকতে। সেখানে কাটানো বিভিন্ন মুহূর্ত সবার সামনে তুলে ধরছেন ‘রবলীনা’।

ছুটিতে দেবলীনা-গৌরবের স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ছে সবার। বিশেষত দেবলীনাকে বিকিনি, হটপ্যান্ট ও স্টাইলিশ টুপিতে দেখে প্রশংসায় ভরাচ্ছেন অনুগামীরা।

গত ৯ ডিসেম্বর ছিল গৌরব-দেবলীনার দ্বিতীয় বিবাহবার্ষিকী। বিশেষ দিন উপলক্ষে পরিবার-পরিজনদের নিয়ে উদযাপন করেছেন তারা। এবার নিজেদের মতো করে উদযাপন করার পালা। থাইল্যান্ডে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন এ জুটি।

‘কহো না পেয়ার হ্যায়’ ছবির সুপারহিট শীর্ষ সংগীতের তালেও ইন্সটা রিলস শেয়ার করেছেন নৃত্যশিল্পী দেবলীনা। যদিও এর আগেও মিশরে পিরামিডের সামনেও বলিউড গানে জমিয়ে নাচতে দেখা গেছে উত্তম কুমারের নাত-বউ দেবলীনা কুমারকে।

সোশ্যাল পেজে প্রায়ই নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করেন তারকা জুটি। তবে চুটিয়ে সংসার করার পাশাপাশি গুছিয়ে কাজও করছেন তারা। ছোট পর্দার পাশাপাশি দুজনেই বড় পর্দাতেও কাজ করছেন। সামনেই মুক্তি পাবে তাদের অভিনীত ছবি ‘মায়া’। এছাড়াও হাতে রয়েছে আর বেশ কয়েকটি কাজ।