আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালী, আলোচনা সভা ও পোনা অবমুক্তকরণ

নুর মোহাম্মদ বাবু, কাপ্তাই প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ জুলাই ২০২২ ০৬:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

"জাতীয় মৎস্য সপ্তাহ ২২"   পালন উপলক্ষে   সোমবার (২৫ জুলাই)  সকাল সাড়ে  ১০ টায়  কাপ্তাই উপজেলা সিনিয়র  মৎস্য কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে র‍্যালী,  আলোচনা সভা, শ্রেষ্ঠ মৎস্য চাষীদের  মধ্যে পুরস্কার বিতরণ এবং উপজেলা সদর পুকুরে রুই জাতীয়  মাছের পোনা অবমুক্ত করা হয়। 

এ উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ  সম্মেলন কক্ষ " কিন্নরী"তে  আলোচনা সভা ও শ্রেষ্ঠ মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

কাপ্তাই  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মফিজুল হক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য দেন। উপজেলা  নির্বাহী কর্মকর্তা  মুনতাসির জাহানের  সভাপতিত্বে মৎস্য বিভাগের ক্ষেত্র সহকারী  মো.  নাছির উদ্দীন সোহেল এর সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৎস্যচাষী ও কাপ্তাই জাতীয় উদ্যান সহ ব্যবস্থাপনা কমিটির সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল,  কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, মৎস্যচাষী সুধির তালুকদার। 

স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুর রহমান। এর আগে উপজেলা সদর পুকুরে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে উপজেলায় তিনজন সেরা চাষীকে ক্রেস্ট প্রদান করা হয়।