আজ রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩, ২২শে মাঘ ১৪২৯

ঘরের মাঠে টসে জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ১৩ জানুয়ারী ২০২৩ ১২:৪৯:০০ অপরাহ্ন | খেলাধুলা

ঘরের মাঠে চলতি বিপিএলে প্রথমবার খেলতে নেমেই টস জিতে নিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম। ফরচুন বরিশালের বিপক্ষে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে মাঠে নামছে স্বাগতিক দলটি।

দুই দলই ঢাকা পর্বে দুটি করে ম্যাচ খেলে ১টি করে জয় নিয়ে চট্টগ্রামের মাটিতে পা রেখেছে। দুই দলই প্রথম ম্যাচ হার দিয়ে শুরু করে পরের খেলায় জয় দেখেছে। এই ম্যাচে নিজেদের হোম জার্সি পরে খেলতে নেমেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা।

এই ম্যাচেও জয়ের লক্ষ্যে দুই দল একটি করে পরিবর্তন এনেছে। দুই দলই পেসার একজন করে কমিয়ে চট্টগ্রামের পিচের সুবিধা নিতে বাড়তি একজন স্পিনার খেলাচ্ছে।

ফরচুন বরিশালের পক্ষে কপাল পুড়েছে এবাদত হোসেনের। তার বদলে দলে এসেছেন স্পিনার সানজামুল ইসলামের। এদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে মাঠে নামছেন না বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। তার বদলে খেলতে নামবেন জাতীয় দলের তারকা স্পিনার তাইজুল ইসলাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : শুভাগত হোম (অধিনায়ক), ইরফান শুক্কুর, আফিফ হোসেন, ম্যাক্স ও’ডোড, উসমান খান, উন্মুক্ত চাঁদ, ভিজয়কান্ত ভিয়াসকান্ত, মৃত্যুঞ্জয় চৌধুরি, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান।

 

 
ফরচুন বরিশাল একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, আনামুল হক বিজয়, সানজামুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বী, ইব্রাহিম জাদরান, চতুরাঙ্গা ডি সিলভা, ইফতিখার আহমেদ, করিম জানাত।