আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

কর্ণফুলীতে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৩ ডিসেম্বর ২০২১ ০৮:৪০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

গত ১০ ডিসেম্বর (শুক্রবার) রাত আনুমানিক ১১ টার দিকে কর্ণফুলী উপজেলা চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জাফর ড্রাইভারের বাড়ির মোহাম্মদ জাহাঙ্গীর আলম (৫০) নামের ১ ব্যবসায়ী কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে।

 

কর্ণফুলী উপজেলার খোয়াজনগরধীন হল ২১ নামক কমিউনিটি সেন্টারের বাহিরে রাস্তায় এ ঘটনা ঘটে।

 

আহত জাহাঙ্গীর আলম এর ছোট ভাই মোহাম্মদ আবছার জানান- জাহাঙ্গীর আলম ট্রাক ব্যবসায় জড়িত, রাস্তার পাশে ট্রাকগুলো পাকিং করে আসছে বহু দিন থেকে। সেই সুবাদে জাহাঙ্গীরের কাছ থেকে প্রতি মাসে কয়েকজন কিশোর-যুবক চাঁদা নিতো। গত মাস থেকে বেশি টাকা চাঁদা দাবী করলে জাহাঙ্গীর আলম অপরাগতা প্রকাশ করে। গত ১০ ডিসেম্বর শুক্রবার রাতে কিশোর গ্যাংরা কমিউনিটি সেন্টারে দাওয়াত খেয়ে বাড়ি ফিরার পথে তার উপর চুরি নিয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হয়ে জাহাঙ্গীর আলম রাস্তায় নুয়ে পড়ে। জাহাঙ্গীর আলম এর সাথে থাকা তার ছেলে কাইয়ুফ (১৬) এর চিৎকারে কমিউনিটি সেন্টার থেকে লোকজন ছুটে আসলে কিশোর গ্যাং এর দল ঘটনাস্থল ত্যাগ করে। এদের মধ্যে মোহাম্মদ রুবেল (২৪) প্রকাশ কাট্টা রুবেল পিতা- মোহাম্মদ নাছির, ইমরান (২২) পিতা-মোহাম্মদ মঞ্জুর, আলমগীর (২৩) পিতা- মোহাম্মদ দোলা, জুয়েল (২৪) পিতা-মোহাম্মদ আলী ড্রাইভার, মোহাম্মদ বকুল(২৪) পিতা- রমজান আলী, মোহাম্মদ শফি (২২) পিতা শমসু সহ

কয়েকজনের পরিচয় পাওয়া যায়। তাদের সকলের বাড়ি কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যার ১ ও ৩ নং ওয়ার্ডে।

 

আহত জাহাঙ্গীর আলম এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২১ নং ওয়ার্ডের ওটি আইসিওতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আহত জাহাঙ্গীর আলমকে দেখতে ছুটে যান কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন হায়দার ও মোহাম্মদ আলী চেয়ারম্যানসহ অনেকে। 

 

আহত জাহাঙ্গীর আলমের পরিবার থেকে তার স্ত্রী-ভাই কর্ণফুলী থানায় মামলা রুজু করতে গেলে থানা থেকে বলা " মেডিকেলে নিয়ে যান। বাকীটা আমরা দেখছি।"

 

এবিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ এর সাথে কথা বললে উনি জানান- বিষয়টি আমি শুনেছি মামলা হলে আসামীদের গ্রেফতার করা হবে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়