আজ বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১

ইল্লালাহ মদদ লড়িচরি হদদ - এমপি মাইজভান্ডারি

সালাহউদ্দিন জিকু, ফটিকছড়ি : | প্রকাশের সময় : রবিবার ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলেও নির্বাচন যথাসময়ে হয়ে যাবে। ফটিকছড়িতে আমিই নৌকার প্রার্থী হবো। আওয়ামীলীগ নেতাদের অনেকে নৌকা চাইতে পারে। আমি স্বাগত জানাই তাদের। কেউ নৌকা নিয়ে আসলে নিজে থেকে তাকে নির্বাচিত করব। সেই মানসিকতা আমার আছে। তবে, নৌকা আমিই পাব। এসময় তিনি চাটগাঁইয়া শ্লোকে বলেন, ইল্লালাহ মদদ লড়িচরি হদদ। নৌকা নিয়ে নির্বাচন করে এমপি হবো। শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। 

 

গতকাল রবিবার দুপুরে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত তিনদিন ব্যাপি উন্নয়নমেলার উদ্ভোধনী অনুষ্টানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ফটিকছড়ির সংসদ সদস্য ও চৌদ্দদলীয় জোট নেতা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এসব কথা বলেন।

 

এসময় তিনি বলেন, যত বেশি দল ইলেকশনে আসবে তত সরকারের জন্য লাভ। আমার জন্য  আরো বেশি লাভ। আমি নৌকা নিয়ে ইলেকশন করব। নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতিক, তরিকতের মার্কা হচ্ছে ফুলের মালা। স্বাধীনতার প্রতিক নৌকায় উঠে বৈতরণি পার করব, তরিকতের ফুলের মালা নিয়ে বিজয়ের বেশে নামব, সুপ্রিম পার্টির একতারা বাজিয়ে গান গেয়ে আমাকে বরণ করে নিবে।

 

চৌদ্দদলীয় জোটের এ নেতা বলেন, এ উন্নয়ন শেখ হাসিনার উন্নয়ন, এ উন্নয়ন আওয়ামী লীগের উন্নয়ন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করে প্রধানমন্ত্রী বানাতে হবে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

 

এর আগে সকালে উপজেলা চত্বরে আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়নমেলার উদ্ভোধন করেন নজিবুল বশর মাইজভান্ডারি এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, নির্বাহী কর্মকর্তা সাব্বির রাহমান সানি,ভাইস চেয়ারম্যান জেবুননাহার মুক্তা ও এড. ছালামত উল্লাহ চৌঃ শাহীন, সহকারী কমিশনার (ভুমি) এটিএম কামরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী তম্ময় নাথ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম, পৌর মেয়র মো. ইসমাঈল হোসেন, ইউপি চেয়ারম্যান মো.শাহনেওয়াজ, চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী, জয়নাল আবেদীন, হারুনুর রশিদ ইমন, সাহাদাত হোসেন সাজু, কাজী দিদারুল আলম, বীরমুক্তিযোদ্ধা খায়রুল বশর, ফটিকছড়ি মেম্বার এসোসিয়েশনের সভাপতি শহিদুল আলম আকাশ ও সম্পাদক সালাহ উদ্দিন ভুঁইয়া প্রমুখ।

 

তিনদিন ব্যাপী এ উন্নয়ন মেলায় ফটিকছড়ি উপজেলা পরিষদ ও প্রশাসনের বিভিন্ন দপ্তর অংশ গ্রহণ করেন।