আজ শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ ১৪২৮

ইউপি নির্বাচনঃ সীতাকুণ্ডে স্থগিত দুই কেন্দ্রে ভোট ৩০ নভেম্বর

ইলিয়াছ ভূঁইয়া, সীতাকুণ্ড : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ ০৮:৩৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের স্থগিত হওয়া ২ ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সীতাকুণ্ড উপজেলার ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীকে শওকত আলী জাহাঙ্গীর এবং বিদ্রোহী প্রার্থী আরিফুল আলম চৌধুরী রাজুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ব্যালট পেপার ছিনতাই ও জোরপূর্বক ব্যালটে সিল মারার অভিযোগে দুটি কেন্দ্রে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন ।

 

বাশঁবাড়িয়া ইউনিয়নের ৯ ওয়ার্ডের মধ্যে ৩ নম্বর বাঁশবাড়িয়া উচ্চবিদ্যালয় কেন্দ্রে এবং ৫ নম্বর ওয়ার্ড বোয়ালিয়াকুল এতিমখানা কেন্দ্রের ভোট স্থগিতের কারণে ওই ইউনিয়নে ভোটের ফলাফলও স্থগিত রাখেন নির্বাচন কমিশন। ৩০ নভেম্বর ভোট গ্রহণের পর চেয়ারম্যান ও দুটি ওয়ার্ডের নারী ও সাধারণ সদস্যদের ফলাফল ঘোষণা করা হবে।

 

নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের স্থগিত হওয়া দুই কেন্দ্রের ফলাফল ছাড়া বাকি সাত কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর ৩ হাজার ৪৬৯ ভোটের ব্যবধানে বিদ্রোহী প্রার্থী আরিফুল আলম চৌধুরীর চেয়ে এগিয়ে আছেন।