আজ মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ৪ঠা আষাঢ় ১৪৩১

আনোয়ারায় দু’দিন আটকে রেখে পোশাক শ্রমিককে ধর্ষণ, ২ ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা | প্রকাশের সময় : রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:২৫:০০ অপরাহ্ন | জাতীয়

আনোয়ারার ঘরের ফেরার পথে তোলে নিয়ে দুই দিন আটকে রেখে এক পেশাক কারখানার শ্রমিককে (২১) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। শুক্রবার রাতে ওই নারীর মা বাদী হয়ে পাঁচজনকে আসামী করে মামলা করলে পুলিশ শনিবার(১৭ সেপ্টেম্বর) রাতেই দুইজনকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (১৫ সেপ্টোম্বর) রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর সরেঙ্গা দেয়াং মুছা বাড়িতে এঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হল উপজেলার জুঁইদন্ডীর খুরস্কুল এলাকা থেকে খায়ের আহমদের পুত্র অভিযুক্ত পারভেজ (২১) ও বটতলী এলাকা থেকে আবদুর নুরের পুত্র ইকবাল (২৮)।

পুলিশ জানায়, কেইপিজেডে কর্মরত ওই পোশাক শ্রমিক বুধবার সন্ধ্যায় ঘরে ফেরার জন্য বটতলী রুস্তমহাট থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। ওই অটোরিকশা রায়পুর ইউনিয়নের সরেঙ্গা গ্রামের দিকে নিয়ে পাঁচজন প্রথম অটোরিকশায় ও পরে দুইদিন একটি ঘরে জিম্মি করে গনধর্ষণ করেন। শুক্রবার সকালে ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যান। তখন স্থানীয়রা ওই নারীকে পরিবারের কাছে তুলে দেন। 

আনোয়ারা থানার ওসি মুহাম্মদ মীর্জা হাছান বলেন ‘ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে এবং ঘটনার জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছি।’