আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

টেকনাফে ৩ সন্তানসহ বিষপান, বাবা-মেয়ের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১২ ডিসেম্বর ২০২১ ০২:০০:০০ অপরাহ্ন | জাতীয়

 

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে তিন ছেলে-মেয়েসহ নিজে বিষপান করেছেন এক বাবা। এ ঘটনায় বাবা আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহিনী আক্তার (৮) মারা গেছেন। মুমূর্ষু অবস্থায় ছেলে জাবের (২) ও মেয়ে মাহিমাকে (৪) উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

 

রোববার (১২ ডিসেম্বর) ভোরে উপজেলার শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান।

 

 

আনোয়ার হোসেন জালিয়াপাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে ও রাহিনী আনোয়ার হোসেনের মেয়ে। 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। এক পর্যায়ে রাতে স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর ভোরে তিন ছেলে-মেয়েকে বিষপান করানোর পর নিজেও বিষপান করেন। এ সময় মেয়ে রাহিনী ও আনোয়ারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।

 

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান বলেন, আমি সকাল থেকে ঘটনাস্থলে আছি। এখানে দুজনের মরদেহ আছে। বাকি দুজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।