আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রামগড়ে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১২ ডিসেম্বর ২০২১ ০৩:০৭:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ৫ম বারের মতো যথাযথ মর্যাদায় বাংলাদেশের জেলা, উপজেলা সহ দেশব্যাপী দিবসটি উদ্‌যাপন করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ির রামগড়েও 'ডিজিটাল বাংলাদেশের অর্জন-উপকৃত দেশের সকল জনগণ' এই প্রতিপাদ্যে নানা কর্মসূচির মাধ্যমে  দিবসটি উদযাপন করা হয়েছে।

 

রবিবার সকাল ১১.৩০টায় রামগড় উপজেলা টাউন হলে উপজেলা প্রশাসন ও আইসিটি অধিদপ্তরের  আয়োজনে অনুষ্টিত আলোচনা সভায় উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার উম্রাচিং মার্মার সঞ্চালনায় রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উম্মে হাবীবা মজুমদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামসুজ্জামান, শিক্ষা অফিসার ইলিয়াস হোসেন, কৃষি কর্মকর্তা মো: আলী হোসেন, শহর সমাজসেবা  কর্মকর্তা মো: আনোয়ার হোসেন সহ প্রমুখ। এর আগে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আইসিটি প্রোগ্রামার রেহান উদ্দিন।

 

পরে দিবসটি উপলক্ষে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিরা।

সভায় উপজেলার সরকারি বেসরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।