আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জেরে মহিলাকে মারধরের অভিযোগ শত্রুতা

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৭ মে ২০২২ ১২:৩৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জেরে এক মহিলাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৫ মে) রাতে উপজেলার লালানগর ইউনিয়নের কাজী বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। আহত মহিলার নাম মসুদা বেগম (৪৫)। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। একই দিন রাতে আহতের ছেলে মো. খলিলুর রহমান বাদী হয়ে রুপা আক্তার(৫০), কাজী আক্তার হোসেন (৬৫) ও কাজী আইভিকে(২৬) আসামী করে অভিযোগ দায়ের করেন। 

বাদী মো. খলিলুর রহমান জানান, বিবাদীরা আমাদের প্রতিবেশী। দীর্ঘ দিন ধরে তাদের সাথে আমাদের বিরোধ চলে আসছিল। সর্বশেষ গত পরশু দিন রাত ৮টার দিকে আমাদের সীমানার আম গাছ থেকে আম কুড়াতে গেলে আমার মায়ের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমি ঘর থেকে বের হলে তাদের হাতে থাকা গাছের লাটি ও ইট দ্বারা আমার মাকে মারধর করে। পরে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তিনি আরো বলেন, বিবাদীগন সবসময় মহিলাদের দিয়ে আমাদের আক্রমণের চেষ্টা করেন। এ বিষয়ে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। 

এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেন বলে জানান রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক এসআই করিম। তিনি বলেন, আম কুড়ানোকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটে। 

রাঙ্গুনিয়া থানার তদন্ত ওসি খান নুরুল ইসলাম বলেন,  সীমানা নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিলো। বিষয়টি তদন্তপূর্বক স্থানীয় প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।