আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

মিরসরাইয়ের কাশেম মেম্বার হত্যা মামলা প্রধান আসামী বেলালের জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : সোমবার ২৭ জুন ২০২২ ০৫:৪৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ৬ বারের সাবেক ইউপি সদস্য (মেম্বার) আবুল কাশেম হত্যা মামলার প্রধান আসামী বেলাল হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (২৭ জুন) মামলার স্বাক্ষ্য ধার্যের দিন বেলাল জামিন আবেদন করলে নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়ামিন এর আদালত। বেলাল হোসেন উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবি এ্যাডভোকেট নাজমুল হাসান। এর আগে চলতি বছরের ১৭ ফেব্রæয়ারি রাজধানীর যাত্রাবাড়ী থেকে বেলালকে গ্রেফতার করে র‌্যাব-৭। এরপর মিরসরাই থানায় হস্তান্তর করা হয়। প্রায় ৩ মাস কারাভোগের পর সে জামিনে বেরিয়ে আসে। 

প্রসঙ্গত: চলতি বছরের ২৬ জানুয়ারি সন্ধ্যায় মিরসরাই উপজেলার আনন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে কাশেম মেম্বারকে উপর্যপুরি চুরিকাঘাত করে পাশে অবস্থিত খালে ফেলে যায় সন্ত্রাসীরা। এরপর তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১ ফেব্রæয়ারি তিনি মারা যান। এই ঘটনা কাশেম মেম্বারের স্ত্রী ফাতেমা বেগম বাদি হয়ে বেলাল হোসেনকে ১নং আসামী করে ৭ জনের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।