আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে মহালংকা মহিলা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৬ মে ২০২২ ০৬:৫১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে সামাজিক সংগঠন মহালংকা মহিলা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মুক্তা মর্জিনা কামাল উদ্দিন ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলার মহালংকা উচ্চ বিদ্যালয়ের ৫০ জন হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে এই উপকরণ বিতরণ করা হয়। 

বৃহস্পতিবার (২৬ মে) হাইতকান্দি ইউনিয়নের বালিয়াদি গ্রামে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে সংস্থার পরিচালক হামিদ উল্ল্যা ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য শাকিল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন মহালংকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হাইতকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ ইদ্রিস মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহালংকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শাজাহান নিয়াজি। এসময় সীতাকুন্ড প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো. আবুল খায়ের, সংগঠনটির ম্যানেজিং কমিটির সদস্য রিজা আকতার সহ রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সংস্থার পরিচালক হামিদ উল্ল্যার ভূঁইয়া বলেন, আমি একজন শারিরীক প্রতিবন্ধী হয়েও মানবতার কাজে নিজেকে নিয়োজিত করতে ভালো লাগে। প্রতিটা সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যার্থে নিজেকে নিয়োজিত রাখতে চাই। সবাইকে সাহায্য করতে পারিনা তবুও সাধ্যমত চেষ্টা করি নিজের সামর্থ্য অনুযায়ী কিছু করার জন্য। আর এসব কাজে সবসময় আমার স্ত্রী রিজা আমাকে অনুপ্রাণীত করেন।