আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

মিরসরাইয়ে পিকআপভর্তি চোরাই গরু সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : সোমবার ২৭ জুন ২০২২ ০৪:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মিরসরাইয়ে একটি পিকআপ সহ ২ জনকে আটক করা হয়েছে। সোমবার (২৭ জুন) ভোর রাত সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই কলেজ রোডের সামনে অভিযান চালিয়ে গাড়ির চালক ও সহকারিকে আটক করে মিরসরাই থানা পুলিশ। 

আটককৃতরা হলো গাড়ির চালক মো. জসিম উদ্দিন (৩৩)। সে লক্ষীপুর জেলার কমলনগর থানার চরজাঙ্গালীয় গ্রামের মৃত আববুল কাশেমের ছেলে।  চালকের সহকারি মো. রানা (২০)। সে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মজুমদার পাড়া এলাকার মৃত আবু তাহেরে ছেলে। তাদের সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।  

মিরসরাই থানার উপ-পরিদর্শক খায়রুল হাসান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহাসড়কে সোমবার ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের  পেয়ে গাড়িতে থাকা ৩ জন পালিয়ে যায়। পরবর্তীতে গাড়ীর চালক মো. জসিম উদ্দিন ও সহকারি মো. রানাকে গ্রেপ্তার করা হয়। এসময় ১টি গাভী, ১টি ষাঁড়, ১টি ষাঁড় বাচুর উদ্ধার করা হয়। আটককৃত দু’জনকে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, চট্টগ্রাম নেওয়ার উদ্দেশ্যে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে গরুগুলো গাড়িতে তোলা হয়েছিলো।