আজ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

ভোট দিলেন ৯০ বছরের বৃদ্ধা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ৭ ফেব্রুয়ারী ২০২২ ১২:৫৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

৯০ বছরের বৃদ্ধা আমেনা খাতুন। হাঁটার শক্তি হারিয়েছেন অনেক আগেই। বেলা ১১টার দিকে দুইজনের কাঁধে ভর দিয়ে শীত উপেক্ষা করে এসেছিলেন ভোট দিতে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে খুশি আমেনা।

সাতকানিয়ার ৫ নম্বর ওয়ার্ডের ৬ নম্বর ইউনাইটেড আইডিয়াল ইনিস্টিউট ভোটকেন্দ্রে ভোট দিতে আসা বৃদ্ধা আমেনা খাতুনকে দেখে অবাক হয়েছেন অনেকেই। আমেনা খাতুন শ্বাসকষ্টে ভুগছেন দীর্ঘদিন ধরে। হাঁটতে পারছেন না।

আমেনা খাতুন জানান, শ্বাসকষ্টে ভুগছি দীর্ঘদিন। তারপরও জীবনের শেষ মুহুর্তের ভোটটা পছন্দের প্রার্থীকে দিয়েছি সিল মেরে।  

পুত্রবধূ দিলুয়ারা বেগম ও জাহানারা বেগমের কাঁধে ভর দিয়ে ভোট দিতে এসেছেন তিনি। ভোট দেওয়া শেষে হামাগুড়ি দিয়েই যাচ্ছিলেন তিনি।  

আমেনার পুত্রবধূ দিলুয়ারা বেগম বলেন, আমার শাশুড়ি বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন শয্যাশায়ী। আজ ভোট অনুষ্ঠিত হবে শুনে তিনি ভোট দিতে এসেছেন। জীবনের শেষ মুহুর্তে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে অনেক খুশি হয়েছেন মা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সাতকানিয়া উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা ১৪৫ কেন্দ্রের ৬৭১টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোট গ্রহণের জন্য জেলা নির্বাচন কর্মকর্তার পক্ষ থেকে ২ হাজার ১৫৮জন ভোট গ্রহণ কর্মকর্তা (প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা) কাজ করছেন। বিভিন্ন স্থানে ঘটছে সংঘর্ষের ঘটনাও।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়