আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বোয়ালখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত গ্রেপ্তার-সিএনজি জব্দ

বোয়ালখালী প্রতিনিধি | প্রকাশের সময় : শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৪:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের বোয়ালখালীতে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেপ্তার করেছেন পুলিশ। এ সময় ডাকাতদের ব্যবহারিত একটি সিএনজি অটো রিকসা জব্দ করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর রাতে বোয়ালখালী উপজেলার শাকপুরা এলাকার আরকান সড়কের মিলিটারির পুল থেকে ডাকাতদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন, মো. জাহিদ(২০),পিতা সিরাজুল ইসলাম, বেংগুরা খিতাপচর মজু ভান্ডার বাড়ী, মো. রমজান আলী(২৭),পিতা জয়নাল আবেদিন, শিকলবাহা সুবেদার বাড়ী,কর্ণফুলী থানা, আবদুল কাহের(১৭),পিতা মৃত আবদুর রশিদ, পশ্চিম গোমদন্ডী, মো. জিহান (১৫), পিতা মো. শাহজাহান,পশ্চিম গোমদন্ডী জংগা তালুকদার বাড়ী।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো. আলমগীর জানায়, রাতে ফুলতল মোড়ে ডিউটি করার সময় খবর আসে শাকপুরা মিলিটারির পুল এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে। সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় তিনটি সিএনজি অটো রিকসা নিয়ে ১৩-১৪জন লোক দাঁড়িয়ে আছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  ধাওয়া দিয়ে পুলিশ চারজনকে আটক করেন। এ সময় তাদের কাছে থেকে ছোরাসহ ডাকাতি করার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার এবং একটি নাম্বার বিহীন সিএনজি অটো রিকসা জব্দ করা হয়। বাকীরা দু’টি সিএনজি অটো রিকসায় করে পালিয়ে যেতে সক্ষম হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, ডাকাতি প্রস্তুতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।