আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

পুলিশের দুই পিকআপকে ধাক্কা দেওয়া সেই বাসচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ২২ মে ২০২২ ০২:৪৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের সাগরিকায় শিল্প পুলিশের দুটি পিকআপকে ধাক্কা দিয়ে ২০ পুলিশ সদস্যকে আহত করা বাসচালক নাহিদুল ইসলাম স্বপনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ মে) রাতে নগরীর পাহাড়তলী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার (২২ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, গ্রেফতার স্বপন নোয়াখালীর সুধারাম উপজেলার মো. হানিফের ছেলে। আজ দুপুরে তাকে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে।

শনিবার সকাল পৌনে ১০টার দিকে চট্টগ্রামের সাগরিকায় এ কে খান গেট এলাকায় ওই দুর্ঘটনায় শিল্প পুলিশের ২০ সদস্য আহত হন। ঘটনার পরপরই পুলিশ বাসটি জব্দ করে। এ ঘটনায় শিল্প পুলিশের এসআই নাজমুল হাসান মোল্লা বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলা দায়ের করেন। আহত পুলিশ সদস্যরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পর শিল্প পুলিশ পাহাড়তলী-হালিশহর এলাকার দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক শিল্পী রাণী দেবনাথ বলেছিলেন, প্যারেড শেষ করে তিনটি পিকআপে করে শিল্প পুলিশের ৩৯ জন সদস্য ফিরছিলেন। দুটি পিকআপ মূল সড়কে ওঠার সময় সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস পিকআপ দুটিতে ধাক্কা দেয়।

এতে দুই পিকআপে থাকা পুলিশ সদস্যরা গুরুতর আহত হন। তাদের কারও মাথা ফাটে, কারও কোমড় ভাঙে, কেউ মাথায় আঘাত পান। প্রথমে তাদের উদ্ধার করে দামপাড়া পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়