আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

চন্দনাইশে ১০ নং ধোপাছড়ি ইউপি'তে স্বতন্ত্র প্রার্থী মোরশেদের ব‍্যাপক গণসংযোগ

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ১১:৫৫:০০ পূর্বাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের  চন্দনাইশে গত সোমবার ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা মেম্বারদের প্রচারনায় উৎসব মুখর হয়ে উঠেছে ইউনিয়নগুলো।

চেয়ারম্যান প্রার্থীরা এলাকার ভোটারদের দ্বারে দ্বারে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করতে দেখা গেছে।  বুধবার সকাল থেকে দিনব্যাপী ১০নং ধোপাছড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে এম মোরশেদুল আলমের ব্যাপক গণসংযোগ করতে দেখা গেছে। গণসংযোগকালে ধোপাছড়ি বাজারে এক পথসভায় চেয়ারম্যান প্রার্থী এম মোরশেদুল আলম বলেন, ধোপাছড়ির মানুষের এক সময়ে যোগাযোগের মাধ্যম ছিল নৌকা। 

তিনি চেয়ারম্যান হওয়ার পর গত ৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোঁয়ায় ও স্থানীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর আন্তরিকতায় খানহাট টু ধোপাছড়ি সড়ক,দোহাজারী মাষ্টারঘোনা টু ধোপাছড়ি সড়ক জিরুবুক সেতুসহ অসংখ্য কালভাট,ব্রীজ,রাস্তাঘাট,শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হয়েছে। এমনকি জরাজীর্ণ ধোপাছড়ির ইউনিয়নে কার্যক্রম ব্যাহত হওয়ায় আধুনিক ইউনিয়ন পরিষদ ভবণ নিমার্ণের জন্য নিজস্ব পৈত্রিক জায়গা দান করে একটি আধুনিক ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণে সহযোগিতা করেছেন।

চেয়ারম্যান হওয়ার পর থেকে তিনি প্রতিটি সময় ধোপাছড়ির জনগণের সুখে-দুঃখে পাশে থাকাসহ জন্মনিবন্ধন,জাতীয় সনদ, মৃত্যু সনদ, প্রত্যায়নপত্রসহ নাগরিক সকল সুযোগ সুবিধা দিয়ে গেছেন। তিনি এক সাক্ষাতকারে সাংবাদিকদের আরো জানান, এবারও ধোপাছড়ি ইউনিয়নের সর্বস্তরের মানুষের অনুরোধে তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। আবারও যদি ধোপাছড়ির মানুষ চাই এবং সুষ্ঠভাবে নির্বাচন সম্পূন্ন হলে তিনি শতভাগ বিজয়ী হবে বলে আশা করছেন। তাই সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছেন।

গনসংযোগে  সাথে আরো ছিলেন নুরুল আলম, মোহাম্মদ শাহা আলম, জয়নাল আবেদীন, মোজাম্মেল, আবদুর রশিদ, ছিদ্দিক ফকিরসহ বিভিন্নস্তরের শত শত মানুষ। পরে তিনি বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগে অংশগ্রহণ করেন। এ ছাড়া ও ধোপাছড়ির  ৬নং ওয়ার্ডের মোজাম্মেল হক (আপেল), ৩নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম (মোরগ), ৬নং ওয়ার্ডের শাহ আলম (মোরগ), ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম সোহেল (তালা) প্রতীক নিয়ে গণসংযোগ করে নিজেদের প্রতীকে ভোট চেয়ে ভোটারদের আস্হা অর্জনের চেষ্টা চালিয়ে যেতে দেখা গেছে।