আজ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

চন্দনাইশে ১নং কাঞ্চনবাদ ইউনিয়নে ৯নং ওয়ার্ডে গণসংযোগে ব‍্যস্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল হোসেন জাহাঙ্গীর

চন্দনাইশ প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৯ ডিসেম্বর ২০২১ ০৪:২৬:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চন্দনাইশ উপজেলা ইউপি নির্বাচনে ১নং কাঞ্চনবাদ ইউনিয়নে ৯নং ওয়ার্ডে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব‍্যস্ত সময় পার করছেন  ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুরুল হোসেন জাহাঙ্গীর ( মেম্বার )। উপজেলা কাঞ্চনবাদ ৯নং ওয়ার্ডের রাস্তাঘাট,অলিগলি ও পাড়া-মহল্লায় তার প্রতীক তালা মার্কা স্লোগানে মুখরিত করে রেখেছে।

ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। পাশাপাশি সমানভাবে চালাচ্ছেন উঠান বৈঠক ও মাইকিং। জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে তিনি বলেন, ভোট মানুষের মৌলিক অধিকার। আগামী ৫ই জানুয়ারি ইউপি নির্বাচন যদি সুষ্ঠ হয় তাহলে অবশ্যই আমি জয়লাভ করবো। আমরা চাই সুষ্ঠ একটি নির্বাচন। যে নির্বাচনের মাধ্যমে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে। তিনি আরো বলেন, প্রশাসন যদি তাদের সঠিক দায়িত্ব পালন করেন এবং সুষ্ঠ ও সুন্দর পরিবেশে যদি নির্বাচন অনুর্ষ্ঠিত হয় তাহলে অবশ্যই আমি বিপুল ভোটে জয়লাভ করবো।এলাকাবাসী যাতে তাদের ভোটাধিকার প্রদান করতে পারে সেজন্য নির্বাচন কমিশনের প্রতি বিনীত  অনুরোধ জানান তিনি। আজ ২৮ ডিসেম্বর সকালে উপজেলা কাঞ্চনবাদ ৯নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনী গণসংযোগকালে তিনি এইসব কথা বলেন।

উল্লেখ্য যে নুরুল হোসেন জাহাঙ্গীর এক কর্মবীর, সফল রাজনৈতিক ব্যক্তিত্ব, একজন আদর্শবান জনপ্রিয় ব্যাক্তি। শুধু কাঞ্চনবাদ ইউনিয়নে নয় সমগ্র উপজেলার দিকে দৃষ্টিপাত করলে দেখা যাবে, অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মাঝে উল্লেখযোগ্য স্থান দখল করে আছেন তিনি। মেধা, মনন, কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন এক উজ্জ্বল অধ্যায়ে। তিনি জীবনের সুদীর্ঘ সময়ে সংগঠক, সমাজকর্মী এবং সর্বোপরি একজন মেহনতী মানুষের প্রকৃত জনদরদী প্রতিনিধি হিসেবে অতি পরিচিত মানুষ। নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে উপজেলাবাসীর মন জয় করতে তিনি সক্ষম হয়েছেন।