আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে জোড়া খুনের 'হোতা' গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ১২ মে ২০২৩ ০৯:২৭:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার বিটাক মোড়ে কিশোর গ্যাং গ্রুপের আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে জোড়া খুনের ঘটনার মূল পরিকল্পনাকারী ফয়সালকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার হালিশহর এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, পাহাড়তলীতে জোড়া খুনের ঘটনায় যারা অংশ নিয়েছেন তাদের সবার বয়স ১৬ থেকে ২৪ বছরের মধ্যে এবং সবাই কিশোর। পাহাড়তলীর কথিত বড় ভাই ইলিয়াছ মিঠুর অনুসারী এসব কিশোর ও তরুণরা চলাফেরা করত বন্ধুর মত। ইলিয়াছকে সবাই বড় ভাই বলে সম্বোধন করত। সিরাজুল ইসলাম শিহাব ও বন্ধু রবিউলের মধ্যে সামান্য ব্যাপার নিয়ে কথা কাটাকাটি ও হালকা মারামারি হয়। ওই ঘটনার মীমাংসা করার কথা বলে দু’পক্ষকে ডেকে রাত আটটায় বৈঠকে বসে ‘বড় ভাই’ ইলিয়াছ। ওই বৈঠকে ইলিয়াছের সামনেই বেদড়ক পিটুনি ও ছুরিকাঘাত করে মাসুম ও সজীব নামে দুই যুবককে খুন করে ফয়সাল ও রবিউল বাহিনী।

র‌্যাবের সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার জানান, নৃশংস হত্যাকান্ডের চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার মূল পরিকল্পনাকারী ফয়সাল জিজ্ঞাসাবাদে মূল পরিকল্পনাকারী ছিলো বলে অকপটে স্বীকার করেছে। তাকে গ্রেফতারের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 



সবচেয়ে জনপ্রিয়