আজ মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১

কুতুবদিয়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

কুতুবদিয়া(কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ০৩:৩৯:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কুতুবদিয়ায় ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে আলোচনা সভা ও  হুইল চেয়ার বিতরণ করা হয়েছে । সোমবার উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নুরের জামান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আ'লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। 

 

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আমজাদ হোছাইনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কুতুবদিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান, কুতুবদিয়া উপজেলা আ'লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোঃ জামাল উদ্দিন, ডাব্লিউএফপির প্রোগ্রাম এসোসিয়েটস মোঃ মাকসুদুল কবির আজাদ।

 

 

উক্ত আলোচনা সভায় উপজেলা প্রকৌশলী মোহাম্মদ কফিল উদ্দিন কবীর, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মিজবাহ উদ্দিন,উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক আরিফ মোশাররফ, বড়ঘোপ ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন কর্মকর্তা মোঃ হাসান মুরাদ, মোঃ শাহেদ উপস্থিত ছিলেন। 

 

আলোচনা সভা শেষে ইএফএসএন প্রকল্পের আওতায় কেয়ার বাংলাদেশের সহযোগিতায় প্রতিবন্ধীদের মাঝে ৭টি হুইলচেয়ার,১০টি ষ্টিক লাঠি, ১০টি টয়লেট চেয়ার বিতরণ করা হয়।