আজ বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

ইমাম খাইর, কক্সবাজার : | প্রকাশের সময় : বুধবার ৩১ অগাস্ট ২০২২ ০৮:০৫:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারে ডাকাতি প্রস্তুতিকালে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, পৌরসভার ৯ নং ওয়ার্ডের ঘোনাপাড়ার জাফর আলমের ছেলে রাশেদুল ইসলাম প্রকাশ জাহেদ (২৫) ও আইবিপি রোডের জলদাশ পাড়ার মৃত ভুচুং দাশ প্রকাশ বুচুং জলদাসের ছেলে সোহেল দাশ প্রকাশ সোহেল জলদাশ (৩৩)। 

বুধবার (৩১ আগস্ট) ভোরে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ধারালো ছুরি ও লোহার রড উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামি ও ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম ভুইয়া জানান, ১০-১১ সদস্যের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি গ্রহণের সংবাদ পেয়ে পুলিশ। এ সময় ফাঁড়ির এসআই মুহাম্মদ নূরুল আবছারের নেতৃত্বে এটিএসআই দুধবল মহত্নসহ  অন্যান্য ফোর্সদের সহায়তায় অভিযানে ডাকাত দলের সক্রিয় দুই সদস্য গ্রেফতার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা আরো কয়েকজন সদস্যের নাম প্রকাশ করে। তারা হলেন, মিজানুর রহমান, সবুজ খান, ইয়াছিন, নাজিম ও জিসান। তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় অস্ত্র মামলাসহ একাধিক মামলা রহিয়াছে। এ সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান মোহাম্মদ আবুল কালাম ভুইয়া।