আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

আনোয়ারায় অগ্নিকান্ডে ছয় বসত ঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : রবিবার ১৩ ফেব্রুয়ারী ২০২২ ১২:৫৯:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

আনোয়ারায় অগ্নিকান্ডে ছয় বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার দিবাগত রাত আড়াইটায় উপজেলার বারশত ইউনিয়নে গোবাদিয়া ইয়াছিন খাঁর বাড়ীতে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে। এতে আনুমানিক ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাযায়। বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে জানান আনোয়ারা ফায়ার সার্ভিস। 

স্থানীয় সূত্রে জানাযায়, বারশত ইউনিয়নের গোবাদিয়া ইয়াছিন খাঁর বাড়ীতে মোশাররফ আলীর ঘরে বৈদ্যুতিক শর্কসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। দ্রুত আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। এতে আবদুর রশীদ, নুরুল আলম, মনোয়ারা বেগম, মো. ইউসুফ আলী ও মোখতার আহমদের ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও আনোয়ারা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্থ মোক্তার আহমদের পুত্র মো. মিজান বলেন, রাতে হঠাৎ আগুন দেখে আমরা দিশেহারা হয়ে পড়ি। কোন রকমে পরিবারের লোকজন ঘর থেকে বের হই। আগুনে ৩ ভরি স্বর্ণ,নগদ ১৫ হাজার টাকাসহ আনুমানিক ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্সতি হয়েছে।

বারশত ইউনিয়নের চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ বিষয়টি নিশ্চি করে বলেন, আগুনে ৬ টি বসত ঘর সম্পন্ন পুড়ে গেছে,ছাড়াও আশপাশের অনেক ক্ষতি হয়েছে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থদের জরুরী ভিত্তিতে সাহায্যেও প্রয়োজন।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়