আজ মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

আনোয়ারায় নিহত মসজিদের ইমামের ভিডিও ফাঁস, ৪ জনকে আসামী করে মামলা

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা | প্রকাশের সময় : শুক্রবার ২৩ সেপ্টেম্বর ২০২২ ০৬:৩৫:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরায় পরকীয়ার জেরে নিহত মসজিদের ইমাম মো. ইলিয়াছের (৩২) একটি ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওতে ওই নারী তাকে কখনো ফোন করেনি বলে জানায়।

 

অপর দিকে এ ঘটনায় ৪ জনকে আসামী করে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) রাতে নিহত ইলিয়াছের ভাই মো ইদ্রীস বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হল নিহত ইমামের পরকীয়ায় অভিযুক্ত জান্নাতুল মাওয়া নিফা, তার পিতা আহমেদুর রহমান ও দুই ভাই মো. খোরশেদ ও আবুল কালাম। এদের মধ্যে নিফা ও খোরশেদকে ঘটনার পর গ্রেপ্তার করে পুলিশ।

 

আনোয়ারা থানায় মামলার এজাহারে বাদী দাবী করেন বাঁশখালীর গন্ডামারা এলাকার মো. ইলিয়াছকে মোবাইল ফোনে ডেকে নিয়ে আসামীরা পরিকল্পিত ভাবে হত্যা করেন।

এদিকে নিহত ইমাম ইলিয়াছের মৃত্যুর কিছুদিন পূর্বের একটি ভিডিও ফুটেজ পাওয়া যায়।

ভিডিওতে ওই নারী ইলিয়াছকে কখনো ফোন করেনি বলে স্বীকার করে এবং আর কখনো ওই নারীকে বিরক্ত করবেনা বলেও জানায় ইলিয়াছ।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন, বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামী করে নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর ২ জনকে গ্রেপ্তার করা হয়। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

 

উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে আনোয়ারা রায়পুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড গহিরা থেকে মূমূর্ষ অবস্থায় মো. ইলিয়াছ নামে মসজিদের এক সাবেক ইমামকে স্থানীয়রা মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরকীয়ার জেরে এ এঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

জাহাঙ্গীর আলম ২৩/০৯/২০২২ ইং