চট্টগ্রাম, শনিবার, ১৬ অক্টোবর ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-১০-১০ ১৪:৫১:০৬

নেভাল-২তে বেড়াতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রী খাদিজার

নিজস্ব প্রতিবেদক:

 

চট্টগ্রামের সদরঘাট থানার নেভাল-২ এলাকায় ট্রাকের ধাক্কায় ইসলামিয়া কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী খাদিজা (১৮) হয়েছেন। কলেজের ক্লাস শেষে সহপাঠীদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন খাদিজা।
সেখান থেকে বাসায় যাওয়ার সময় একটি লরি পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। এরপর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রোববার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, সদরঘাট থানার নেভাল-২ এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন কলেজ ছাত্রী খাদিজা। এ সময় একটি লরি পেছন থেকে তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক লরি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানিয়েছেন তিনি।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির (এসআই) নুরুল আলম আশিক বলেন, খাদিজা নামের এক কলেজ শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে আনা হয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে মরদেহ চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরো সংবাদ

%d bloggers like this: