চট্টগ্রাম, শনিবার, ১৬ অক্টোবর ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০৮-২৫ ১৯:০০:০৯

সালমানকে আটকে পুরস্কার পেলেন সেই জওয়ান

বিনোদন ডেস্ক :
সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে সালমান খানকে আটকে দিয়েছিলেন এক সিকিউরিটি কর্মকর্তা। বাধ্য করেছিলেন সিকিউরিটি চেকআপের জন্য। এ জন্য অবশ্য সাময়িক বিপাকে পড়তে হয়েছিল সেই কর্মকর্তাকে। তদন্তের জন্য তার ফোন বাজেয়াপ্ত করা হয়েছিল।

এবার জানা গেল নতুন খবর। শাস্তি নয়, পুরস্কার দেওয়া হয়েছে সেই জওয়ান সোমনাথ মোহান্তিকে। বুধবার (২৫ আগস্ট) প্রকাশিত প্রতিবেদনে এমনটাই দাবি করেছে সংবাদ প্রতিদিন। সাহসিকতা ও দায়িত্বে সৎ থাকার কারণে সোমনাথকে পুরস্কার দেওয়া হয়েছে। তবে কী দেওয়া হয়েছে তা জানা যায়নি।

রাশিয়ায় ‘টাইগার-৩’ সিনেমার শুটিং করছেন সালমান খান। ক্যাটরিনাকে নিয়ে সম্প্রতি রাশিয়া গিয়েছেন তিনি। সালমানের উড়াল দেওয়ার খবরে বিমানবন্দরে ভিড় করেছিল চিত্র সাংবাদিকরা। তাদের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন সালমান। ফলে নিরাপত্তাবিধি ঠিকমতো মানছিলেন না তিনি।

এমন কাণ্ড দেখে বিমানবন্দরে চিৎকার করে উঠেন জওয়ান সোমনাথ। সালমানকে তিনি বলেন, ‘আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।’ নেট দুনিয়ায় প্রকাশ হওয়ার পর ছড়িয়ে পরে ভিডিওটি। নেটিজেনরা প্রশংসা করতে থাকেন সোমনাথ মোহান্তির। তারা মনে করেন, সুপারস্টার বলে সালমান আইনের উর্ধে না। জওয়ান ঠিক কাজটিই করেছেন।

এদিকে অনেকদিন পর পর্দায় আসছেন সালমান-ক্যাটরিনা। তার মধ্যে টাইগার সিরিজ। সবমিলিয়ে বেশ আগ্রহে অপেক্ষা করছেন সাল্লু ভাইয়ের ভক্তরা।

এরই মধ্যে ভাইজান ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবি। এতে সালমান খানের নতুন লুক দেখা গেছে। ছবিতে সোনালি রঙের চুল আর দাঁড়িতে দেখা গেছে সালমান খানকে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের একটি রাস্তায় শুটিং করেন তিনি।

নেট দুনিয়ায় প্রকাশের পর মূহুর্তেই ভাইরাল হয়ে যায় ছবিগুলো। তা থেকেই ধারণা করা যাচ্ছে, সালমান খানের ভক্তদের উচ্ছ্বাস। এদিকে, রাশিয়াসহ মোট চারটি দেশে শুটিং করবেন সালমান-ক্যাটারিনা। শুটিং চলবে প্রায় ৪৫ দিন। আলোচিত এ সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা।

গত বুধবার (১৮ আগস্ট) চাটার্ড বিমানে করে রাশিয়া গেছেন সালমান-ক্যাটরিনা। তাদের সঙ্গে ছিলেন প্রযোজক আদিত্য চোপড়া ও পরিচালক মনীশ শর্মা। রাশিয়া ছাড়াও অস্ট্রিয়া ও তুরস্কে হবে সিনেমার শুটিং। করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের পরিকল্পনা করছে টিম। এ সিনেমায় দুদার্ন্ত সব অ্যাকশন থাকছে। যা আগে কোনো বলিউডের সিনেমায় দেখা যায়নি। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন পরিচালক মনীশ শর্মা।

আরো সংবাদ

%d bloggers like this: