চট্টগ্রাম, বুধবার, ২৮ জুলাই ২০২১

প্রকাশ :  ২০২১-০৭-২২ ২০:২২:৩০

করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করলেন এমপি নদভী।

সাতকানিয়া প্রতিনিধি :

সাতকানিয়া গুরুত্বপূর্ণ স্থানের জন্য ১০টি ‘করোনা প্রতিরোধক বুথ’ উদ্বোধন করেছে এমপি নদভী ৷ এই বুথ থেকে বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও। বুথটি খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।
২২ জুলাই সাতকানিয়ায় সাংসদ নদভী’র গ্রামের বাড়ির সামনে এই বুথের উদ্বোধন করেন চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) মাননীয় সাংসদ প্রফেসর ড আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ৷ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা. সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামিলীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী. সাতকানিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী নারগিস আক্তার মুন্নী, হামিদা আক্তার,শূলেখা বড়ুয়া ও যুবলীগ নেতা রুবেল সিকদার প্রমূখ।

সাংসদ নদভী বলেন, অত্যন্ত ধৈর্য ও সাহসের সঙ্গে করোনা ভাইরাস জনিত উদ্ভূত কঠিন পরিস্থিতি মোকাবেলা করছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এ সংকটকালে নিম্নআয়ের মানুষের দুর্ভোগ কমানোর লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করছে। হতদরিদ্র দিনমজুর, কৃষক, শ্রমিক, বিধবা নারী, হিজড়াসহ নিম্নআয়ের দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো সংবাদ

%d bloggers like this: