চট্টগ্রাম, বুধবার, ২৮ জুলাই ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০৭-২২ ০৪:০৯:২৮

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৪২৮ জন, মৃত্যু ২

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছেন ৪২৮ জন। আর এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন। করোনা শনাক্তের হার ২৫.৭৬ শতাংশ।

বৃহস্পতিবার (২২ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের সাতটি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ৬৬১ জনের নমুনা পরীক্ষা করে ৪২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৩০২ জন এবং বিভিন্ন উপজেলার ১২৬ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে, বাঁশখালীর একজন, আনোয়ারায় ২২ জন, পটিয়া তিনজন, বোয়ালখালীতে ৯ জন, রাউজানে আটজন, ফটিকছড়িতে একজন, হাটহাজারীর ৬১ জন, সীতাকুণ্ডে ১২ জন ও মিরসরাইয়ে নয়জন রয়েছেন।

তিনি আরও জানান, চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৩ হাজার ৮১০ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৫ হাজার ৯৪৫ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৭ হাজার ৮৬৫ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে দুইজন মারা গেছেন। মারা যাওয়া একজন নগরের বাসিন্দা, বাকি একজন নগরীর বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৬২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৩০ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৩২ জন।

এর আগে বুধবার চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৭৯০ জন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা যান চারজন।

আরো সংবাদ

%d bloggers like this: