চট্টগ্রাম, বুধবার, ২৮ জুলাই ২০২১

প্রকাশ :  ২০২১-০৬-১৫ ২০:১০:৪০

সীতাকুন্ডে নবাগত ইউএনও’র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
সীতাকুন্ড উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেনের সঙ্গে সীতাকুন্ড প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সীতাকু- প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী (কালের কণ্ঠ ও পূর্বকোণ), সাবেক সভাপতি এস.এম ফোরকান আবু (যুগান্তর), সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন (সমকাল), সাবেক সভাপতি এম হেদায়েত (কর্ণফুলী,এনটিভি), সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী( আজাদী), সহ সভাপতি জহিরুল ইসলাম (আমার সংবাদ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আর ফারুক (মানবজমিন),

অর্থ সম্পাদক সবুজ শর্মা (যায়যায়দিন), ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন( ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল মাহমুদ(আরটিভি), দপ্তর সম্পাদক আবুল খায়ের (ভোরের ডাক), সিনিয়র সদস্য খাইরুল ইসলাম ( ভোরের কাগজ), নজরুল ইসলাম (নয়াদিগন্ত), কৃঞ্চ চন্দ্র দাস (প্রথম আলো), তালুকদার নির্দেশ বড়–য়া (ইনফো বাংলা), জাহেদ আনোয়ার চৌধুরী ( জনকণ্ঠ, পূর্ব দেশ), দিদারুল হোসেন টুটুল (ইত্তেফাক), সঞ্জয় চৌধুরী ( রেডিও সাগর গিরি,

আলোকিত সকাল), হাকিম মোল্লা (নয়াবাংলা, খোলা কাগজ, সিটিজি নিউজ), কামরুল ইসলাম দুলু (সিপ্লাস, ভোরের দর্পণ), অশোক দাস (বাংলাদেশ টুডে) সাইফুল ইসলাম রুবেল (দেশ রুপান্তর), এস.এম ইকবাল হোসেন (চট্টগ্রাম মঞ্চ) উপস্থিত ছিলেন। সভায় নবাগত ইউএনও মোঃ শাহাদাত হোসেন সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পণ। একতাবদ্ধ সাংবাদিকদের এমন সংগঠন দেখে আমি মুগ্ধ।

আপনারা আমার গঠণমূলক সমালোচনা করবেন। আর সমালোচনা তারই করা হয় যিনি কাজ করেন। যিনি কাজ করেন না তার সমালোচনা নেই। সমালোচনা না করলেই এলাকার উন্নয়ন কর্মকা-ও হবে না। এ ক্ষেত্রে আমি ঝুঁকি নিতে চাই। এসময় উপস্থিত সাংবাদিকরা সীতাকু-ের উন্নয়নে ইউএনওকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বদলি হওয়ার পর মোঃ শাহাদাত হোসেন গত বুধবার ইউএনও’র দায়িত্ব নেন। এর আগে তিনি নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা হিসেবে মন্ত্রণালয়ে কর্মরত ছিলেন।

 

 

আরো সংবাদ

%d bloggers like this: