চট্টগ্রাম, বুধবার, ২৮ জুলাই ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০৬-১৪ ২৩:৪৪:০৯

এশিয়ান টিভির জন্য নির্মিত হচ্ছে ফ্রেন্ডস ভিউ’র “ফ্যাশন ফর লাইফ” সিজন ২

ইলিয়াছ রিপন:::
ফ্রেন্ডস ভিউ’র ব্যানারে নির্মিত হচ্ছে “ফ্যাশন ফর লাইফ” সিজন ২। বহুল আলোচিত ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান “ফ্যাশন ফর লাইফ” অনুষ্ঠান টি গত বছর করোনা পরিস্থিতিতে নির্মান করা হয়। ৭ দিনের ঈদের বিশেষ আয়োজনে এশিয়ান টেলিভিশনে সম্প্রচার হয়। এতে সকল মিডিয়াতে আলোচনা সৃষ্টি করে। তারই ধারাবাহিকতায় এই বছর নির্মাণ করা হচ্ছে আরো নতুন চমক নিয়ে।

এই অনুষ্ঠানে রয়েছে বিভিন্ন মেকার আটিষ্টদের অংশ গ্রহণে ব্রাইডাল মেকওভার, বিভিন্ন ফ্যাশন ডিজাইনারদের ডিজাইন করা ড্রেসের ফটোশোট ও ফ্যাশন শো।এতে অংশ গ্রহণ করেছে একঝাক নতুন মুখ।

যারা ফ্রেন্ডস ভিউ’র হাত ধরে তাদের স্বপ্ন পূরন করতে চাই। ফ্রেন্ডস ভিউ সব সময় নতুন দের সুযোগ দিয়ে থাকে। এই অনুষ্ঠানে প্রথম শুটিং এ ব্রাইডাল মেকওভার শোট করা হয় উত্তরার দ্য বিউটি স্টেশন হেয়ার এন্ড মেকওভার পার্লারে, ৬ টি ব্রাইডালে বিউটিশিয়ান হিসেবে ছিলেন শেখ শান্তা, অপরাজিতা নিশা,সাদিয়া হোসাইন মৌ,সালমা ইসলাম।মডেল কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন পলাশ খান।

মডেল ছিলেন পুষ্প, নিঝুম, রেশমি,মারিয়া,রিয়া, তাহমিনা। প্রয়োজনায়ঃ- ফ্রেন্ডস ভিউ প্রযোজকঃ- রবি চৌধুরী পরিচালনায়ঃ- সিরাজুল ইসলাম রুবেল।

আরো সংবাদ

%d bloggers like this: