চট্টগ্রাম, শুক্রবার, ২৫ জুন ২০২১

প্রকাশ :  ২০২১-০৬-১১ ২২:২৩:৩৩

হাটহাজারী বাসস্ট্যান্ডে যানজট নিরসনে ফ্লাইওভারের দাবিত গণস্বাক্ষর কর্মসূচী

মোঃ পারভেজ, হাটহাজারী :
দুই পার্বত্য জেলা রাঙ্গামাটি ও খাগড়াছড়ির অন্যতম প্রবেশদ্বার হাটহাজারী বাসস্ট্যান্ডে প্রতিনিয়ত সৃষ্ট তীব্র যানজট নিরসণে ফ্লাইওভারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৫ টায় হাটহাজারী বাসস্ট্যান্ড জিরো পয়েন্টে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: হাসান ও চেতনা একাত্তর হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক ইকবাল বাপ্পির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ও চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মনজুরুল আলম মন্জু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী।
গণস্বাক্ষর অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত সমাবেশে মনজুরুল আলম মন্জু বলেন, একজন যাত্রীর চট্টগ্রাম নগরী হতে হাটহাজারী বাসস্ট্যান্ডে আসতে ৩০ মিনিট সময় লাগলেও হাটহাজারী বাসস্ট্যান্ড হতে হাটহাজারী বাজারে কয়েক মিনিটের পথ অতিক্রম করতে ঘন্টা লেগে যাচ্ছে। এতে সময় নষ্টের পাশাপাশি চরম ভোগান্তি পৌহাচ্ছে জনসাধারণ। এসময় তিনি যানজট নিরসণে হাটহাজারী বাসস্ট্যান্ড প্রয়াত সাবেক সংসদ সদস্য এম.এ ওহাবের নামে একটি ফ্লাইওভার নির্মাণের দাবি জানান। অন্যদিকে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইউনুস চৌধুরী গণি চৌধুরী ফ্লাইওভারের দাবিতে একাত্বতা প্রকাশ করে বলেন হাটহাজারীবাসীর দীর্ঘ দিনের দাবি হাটহাজারী বাসস্ট্যান্ডে একটি ফ্লাইওভার নির্মাণ করা হলে জনদূর্ভোগ অনেকটা কমে যাবে। এসময় তিনি ফ্লাইওভার নির্মাণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

উক্ত গণস্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা কলিম উদ্দিন, পৌর সহায়ক কমিটির সদস্য ওসমান কবির রাসেল, ,পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃশাহেদ, নাজিরহাট খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতির যুগ্ন সম্পাদক ফারুক খাঁন, মোঃ জাফর আলম, সহ সভাপতি রহুল আমিন, প্রচার সম্পাদক মোঃ, জসিম, সাংগঠনিক সম্পাদক মোঃশাহাজাহান, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জসিম,সাধারণ সম্পাদক মোঃহারুন, লাইন নিয়ন্ত্রক আবদুর রহমান প্রমুখ।

আরো সংবাদ