চট্টগ্রাম, শুক্রবার, ২৫ জুন ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০৫-৩১ ১৯:১২:০৩

মিরসরাইয়ে চ্যাম্পিয়ন করেরহাট ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দল

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই :
মিরসরাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ১নং করেরহাট ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দল। সোমবার (৩১ মে) বিকেলে উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ১৪নং হাইতকান্দি ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দলকে ৩-১ গোলে তারা পরাজিত করে।
এর আগে সকালে প্রথম পর্বের খেলায় সেমিফাইনালে ১২ নং খৈয়াছরা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দলকে পরাজিত করে ফাইনালে যায় ১নং করেরহাট ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দল ও দ্বিতীয় পর্বের খেলায় ৭ নং কাটাছরা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দলকে পরাজিত করে ফাইনালে যায় ১৪নং হাইতকান্দি ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দল।
মুষলধারে বৃষ্টির মধ্যে প্রতিদ্বন্ধিতামূলক খেলায় প্রতিটি মিনিটে ছিলো উত্তেজনা। বৃষ্টি উপেক্ষা করে নিজ ইউনিয়নের খেলোয়াড়দের সমর্থন দেওয়ার জন্য মাঠে উপস্থিত ছিলেন দর্শকরা। খেলায় উপজেলায় নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব।
ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ১নং করেরহাট ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ এর খেলোয়াড় মো. হৃদয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান বলেন, উত্তেজনামূলক ফাইনাল খেলায় ১নং করেরহাট ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ টিম চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া টুর্ণামেন্টে অংশ নেওয়া ১৬ টি দল থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে উপজেলা টিম গঠন করা হবে। যেটা চট্টগ্রাম জেলার খেলায় অংশগ্রহণ করবে।

আরো সংবাদ