চট্টগ্রাম, শুক্রবার, ২৫ জুন ২০২১

প্রকাশ :  ২০২১-০৫-১৩ ১৭:০২:৪৬

বাড়ি যাওয়ার পথে মিরসরাইয়ে দুর্ঘটনা : মৃত্যু ২

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম শহর থেকে ঈদ উপলক্ষে একটি মাইক্রো নিয়ে কুমিল্লার দিকে যাচ্ছিলেন তারা। কিন্তু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান দুই নারী। এ ঘটনায় আহত হন আরও তিনজন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার বিএসআরএম গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুরের আব্দুর রহিমের মেয়ে তাহমিনা আক্তার পলি (১৮) ও কুমিল্লার মুরাদনগরের কালা ঝুমুর এলাকার দুলাল মিয়ার ছেলে জান্নাতুল ফেরদৌস মুন্নি (১৯)।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইসহাক মিয়া জানান, চট্টগ্রাম শহর থেকে ঈদ উপলক্ষে যাত্রী নিয়ে একটি মাইক্রো (ঢাকা মেট্রো ট ১৯-৩০৬৪) নিয়ে কুমিল্লার দিকে যাচ্ছিল। সকাল ৮টার দিকে জোরারগঞ্জ থানার বিএসআরএম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই নারী মারা যান। এসময় আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুত্বর, তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

লাশগুলো উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে বলে জানান এসআই ইসহাক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ (ওসি) জহির আহত তিনজন মেডিকেলে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতরা ২৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তবে আহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি বলে জানান তিনি।

আরো সংবাদ