চট্টগ্রাম, শুক্রবার, ২৫ জুন ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০৫-১২ ১৭:৪৮:০৭

জিপিপি ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি::

গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশন এর উদ্যোগে ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাস্ট এর সহযোগিতায় আজ ১০ মে, সোমবার ২০২১, লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা জামে মসজিদ প্রাঙ্গণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লোহাগাড়া উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির এর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, কুয়েত বিশ্ববিদ্যালয়ের ইসলামি ইকোনমিক এসোসিয়েশন এর উপদেষ্টা, আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল (কবির রহ:) ট্রাষ্ট এর নির্বাহী সদস্য জনাব মাওলানা মুহাম্মদ ইসমাইল, ট্রাষ্ট এর নির্বাহী সদস্য হাফেজ মাওলানা কুতুব উদ্দিন, আল্লামা ফজলুল্লাহ (রহ:) আদর্শ মাদরাসার সুপার জনাব মাওলানা ইসমাইল, হাফেজ মাওলানা ছাবের, মসজিদ কমিটির সভাপতি হাজী মোক্তার হোসেন সিকদার, হাজী আহমদ কবির সওদাগর, সাবেক ইউপি সদস্য ফরিদুল আলম, দুবাই স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাহাব উদ্দিন চৌধুরী, জনাব আবদুল আলিম, জনাব সালেহ আহমদ চৌধুরী, হাফেজ মাওলানা ইব্রাহিম, ট্রাষ্ট এর নির্বাহী সদস্য ও তুরস্কে অধ্যয়নরত জনাব হাসান কবির, মাওলানা আব্দুস সবুর, জনাব মোবারক হোসেন, জনাব শওকত বিন ওসমান ও এলাকা মান্যগণ্য ব্যক্তিবর্গ।

গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি বলেন, এ বছর মাসব্যাপি ইফতার আয়োজনে ১০০০০ রোজাদার এর জন্য রান্নাকৃত ইফতার এর ব্যবস্থা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে নারিশ্চা ও রোহিঙ্গা ক্যাম্পসহ ৪ স্থানে ১১০০ জনের জন্য ইফতার এর ব্যবস্থা করা হয়েছে। এ ধরনের আয়োজন সর্বশেষ রোজা পর্যন্ত অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, এ বছর রমজান মাসে কাচা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ৩০০০ অসহায় পরিবারের মাঝে।রমজান মাসের শেষ অবধি আরও কিছু বিতরণ অব্যাহত থাকবে। তা ছাড়া বিভিন্ন এতিম খানা, হেফজ খানা ও মাদরাসায় অনুদান প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, আগামীতে জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাষ্ট এর মাধ্যমে লোহাগাড়া সাতকানিয়াসহ পুরো বাংলাদেশে সমাজসেবার মাধ্যমে দারিদ্র্য দূরীকরণে ও শিক্ষা ক্ষেত্রে পরিবর্তন ও মানোন্নয়নে কার্যক্রম চালিয়ে যাবে ইনশাআল্লাহ।

আরো সংবাদ